ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় ধাক্কা পেলেন রোহিত শর্মা, ভেঙে পড়ল ভক্তদের মন

বড় ধাক্কা পেলেন রোহিত শর্মা, ভেঙে পড়ল ভক্তদের মন

[ad_1]

নিউজিল্যান্ড দলের প্রাক্তন অলরাউন্ডার স্কট স্টাইরিস মনে করেন যে ভবিষ্যতে হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়কত্ব দেওয়ার কোনও মানে নেই। আইপিএলে গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব করার সময়ই আসছিলেন হার্দিক পান্ডিয়া। প্রথম মৌসুমেই তিনি ফাইনাল জিততে সক্ষম হন। আপনি শীঘ্রই দেখতে পাবেন যে রোহিত শর্মাকে শুধুমাত্র টেস্ট এবং একদিনে অধিনায়কত্ব করতে দেখা যাবে এবং হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করবেন।

এবারের আইপিএলে গুজরাট টাইটান্সের নামে আইপিএল শিরোপা জিতেছেন। আইপিএলে নিজের সেরা পারফরম্যান্স দেখিয়ে বিসিসিআই বোর্ডকে মুগ্ধ করেছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাকে সহ-অধিনায়কের খেতাব দেওয়া হয়। মানুষ বিশ্বাস করে যে তাকে টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক ঘোষণা করা হবে।

দক্ষিণ আফ্রিকার পাশাপাশি আয়ারল্যান্ড সফরেও তাকে অধিনায়ক করা হয়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ম টি-টোয়েন্টিতে তাকে অধিনায়ক করা হয়। তিনি অধিনায়কত্বের কমান্ড ভালোভাবে সামলাতেন। ৫ম টি-টোয়েন্টিতে তিনি ওয়েস্ট ইন্ডিজ দলকে ৮৮ রানে পরাজিত করেন।

প্রতিবারের মতো এবারও হার্দিক তার খেলা দিয়ে মানুষকে মুগ্ধ করেছেন।

স্কট স্টাইরিস বলেছেন, “হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার আলোচনা সর্বত্র চলছে। একই সঙ্গে হার্দিক পান্ডিয়া তার খেলা দিয়ে প্রতিবারই তা প্রমাণ করেছেন। তিনি বলেছেন, “হার্দিকে অবশ্যই একজন আধুনিক খেলোয়াড়ের ব্যক্তিত্ব রয়েছে, আজ পুরো দলের সবাই সেই স্টাইলে খেলছে। সুতরাং, আমি অবাক হব না যে আমরা ভবিষ্যতে হার্দিক পান্ডিয়াকে টি-টোয়েন্টি ফর্ম্যাটের অধিনায়ক হিসাবে দেখব।”

নিজের যোগ্যতা দিয়ে ভক্তদের স্তব্ধ করেছেন

হার্দিক পান্ডিয়া বিস্ফোরক অলরাউন্ডারদের একজন। এককভাবে ম্যাচ জেতার ক্ষমতা আছে তার। তার মধ্যে বড় শট খেলার ক্ষমতা আছে। ব্যাটিংয়ের পাশাপাশি তাকে একজন ভালো বোলার হিসেবেও বিবেচনা করা হয়। ইনজুরির কারণে কিছুদিন দলের বাইরে থাকতে হয় তাকে। হার্দিক পান্ডিয়াকে এই সময়ে ভালো ফর্মে দেখা যাচ্ছে।

[ad_2]

Leave a Reply