ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় ভবিষ্যদ্বাণী করলেন ক্রিস গেইল, বললেন ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল হবে এই দুই দলের মধ্যে, ভারত নয়’

বড় ভবিষ্যদ্বাণী করলেন ক্রিস গেইল, বললেন ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল হবে এই দুই দলের মধ্যে, ভারত নয়’

[ad_1]

ইউনিভার্স বস নামে পরিচিত ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন খেলোয়াড় ক্রিস গেইল টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন। আমরা আপনাকে বলি যে ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২শুরু হতে চলেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে এই টুর্নামেন্টে খেলবে ১২টি দল। ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা উভয়কেই প্রথম রাউন্ডে খেলতে হবে, তবেই সুপার-১২ তে জায়গা করে নিতে পারবে দুজনই।

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ব্যাটসম্যান ক্রিস গেইল বলেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি হবে স্বাগতিক ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে।

গেইল বলেন, ‘আমার মনে হয় ফাইনাল ম্যাচটি হবে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যে। ওয়েস্ট ইন্ডিজের জন্য এটি খুব কঠিন হবে, কারণ দলের অধিনায়ক নতুন এবং কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল এবং ডোয়াইন ব্রাভোও আর দলের সাথে নেই। গেইল অবশ্য বলেছেন যে দলের খেলোয়াড়রা অত্যন্ত বিপজ্জনক এবং তাদের দক্ষতা প্রমাণ করার ক্ষমতা রয়েছে।

গেইল আরও বলেন, ‘দলের সঙ্গে জড়িত সব খেলোয়াড়ই প্রতিভাবান এবং প্রতিপক্ষ দলের জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এটা সর্বজনবিদিত যে ক্রিকেটে ম্যাচের দিনে খেলোয়াড়দের কৌশলটি সঠিকভাবে বাস্তবায়ন করা গুরুত্বপূর্ণ। আশা করি এই টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দুর্দান্ত খেলা দেখাবে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল সাধারণত তার চমৎকার খেলার জন্য পরিচিত, যার কারণে দলটি সবচেয়ে বেশি সংখ্যক টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে।

দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। এছাড়া ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মতো দল ১-১ বার এই ট্রফি জিতেছে।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জিতেছে। জানিয়ে রাখি, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কাউকে দুর্বল ভাবা ঠিক হবে না। জানা যায়, গত এশিয়া কাপে সব দলই শ্রীলঙ্কাকে দুর্বল ভাবছিল,

কিন্তু এই টি-টোয়েন্টি ফরম্যাটে শ্রীলঙ্কা দুর্দান্ত খেলা দেখিয়ে এশিয়া কাপ দখল করে নেয়, তাই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ হতে যাচ্ছে। খুব উত্তেজনাপূর্ণ হতে

[ad_2]

Leave a Reply