ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বাবরদের বিরুদ্ধে এই খেলোয়াড়কে দিয়ে ঘোড়ার আড়াই চাল দিবেন রোহিত শর্মা

বাবরদের বিরুদ্ধে এই খেলোয়াড়কে দিয়ে ঘোড়ার আড়াই চাল দিবেন রোহিত শর্মা

[ad_1]

এশিয়া কাপের জন্য বিসিসিআই ভারতীয় দল ঘোষণা করেছেন। রোহিত শর্মা হলেন দলের অধিনায়ক। ভারতীয় দল প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে পাকিস্তান দলের সঙ্গে। অনেক তারকা খেলোয়াড় ফিরছেন এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়াতে।

এমন দুই ব্যাটসম্যান ফিরে আসছে আবারও, বিশেষ করে তাদেরকে বিশ্বের সবথেকে বিপজ্জনক বলে মনে করা হচ্ছে। এশিয়া কাপ জিততে ভারতকে সাহায্য করতে পারে এই দুই খেলোয়াড় রাই।

ভারতীয় দলে ১৫ সদস্যের মধ্যে ফিরে এসেছেন এশিয়া কাপের জন্য নির্বাচিত করা ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং সহ অধিনায়ক কে এল রাহুল। পিঠের চোটের কারণে বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার জাসপ্রিত বুমরাহ।

টিম ইন্ডিয়া, আবারো শক্তিশালী হয়ে উঠেছে রাহুল ও কোহলির ফিরে আসায়। আগের সিরিজে রাহুল অংশ নিতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। তিনি স্পোর্টস হার্নিয়া সার্জারি থেকে সুস্থ হয়ে দলে ফিরেছেন।

দুবাই ও শারজায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২৭শে আগস্ট থেকে ১১ই সেপ্টেম্বর পর্যন্ত । সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলেছিলেন বিরাট কোহলি। দীর্ঘদিন ধরে ফর্মের বাইরে থাকায় তার এশিয়া কাপে দুর্দান্ত কামব্যাকের দিকে চোখ থাকবে এই ব্যাটসম্যানের।

গত তিন বছরে সেঞ্চুরি করতে পারেননি এই ব্যাটসম্যান এবং বিরাট এর পক্ষে অনেক মাস ধরে সেঞ্চুরি করা তো দূরের কথা বড় রানও করে উঠতে পারেনি। যত তাড়াতাড়ি সম্ভব বিরাট বড় কিছু করে দেখাতে চাইছেন।

বড়সড়ো কিছু করার লক্ষ্যে থাকবেন বিরাট বিশেষ করে পাকিস্তানের বিপক্ষে । দীর্ঘদিন ধরে দলের বাইরে একইসঙ্গে কে এল রাহুল ও ছিলেন। এই ব্যাটসম্যানরা ক্রিকেট থেকে দূরে ছিলেন ইনজুরি ও করোনা সংক্রমনের কারণে।

রাহুল ছিলেন টিম ইন্ডিয়ার সব থেকে নির্ভরযোগ্য ব্যাটসম্যান। টিম ইন্ডিয়া তার উপস্থিতিতে শক্তিশালী হয়ে ওঠে আরও বেশি। ইনিংস শুরু করতে দেখা যাবে রোহিত শর্মার সঙ্গে এশিয়া কাপে রাহুলকে। আর রাহুলকে নিয়েই ঘোড়ার আড়াই চাল দিবেন অধিনায়ক রোহিত।

ভারত স্কোয়াডঃ

রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল( সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্য কুমার যাদব ,দীপক হুডা, ঋষভ পান্ত( উইকেটরক্ষক ),দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা ,রবিচন্দ্রন অশ্বিন,যুজবেন্দ্র চাহাল,রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার আর্শদীপ সিং, আবেশ খান।

[ad_2]

Leave a Reply