ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বাবর ওভাররেটেড, বিরাট কোহলির নখের যোগ্য নন, মন্তব্য পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদেরই

বাবর ওভাররেটেড, বিরাট কোহলির নখের যোগ্য নন, মন্তব্য পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদেরই

[ad_1]

এশিয়া কাপের সদ্যসমাপ্ত সংস্করণ চলার সময় ভারত এবং পাকিস্তান দুবার একে অপরের মুখোমুখি হয়েছিল। এরমধ্যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির এবং বর্তমান পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের সাথে তার ছেলের দেখা করার এ

কটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কিংবদন্তি পাকিস্তানি ক্রিকেটার মহম্মদ ইউসুফ। ক্যাপশনে তিনি বাবর ও বিরাটকে দুই আধুনিক প্রজন্মের শ্রেষ্ঠ তারকা বলে প্রশংসা করেছেন।

এশিয়া কাপ ২০২২-এর শেষে ইউসুফ তার ছেলের সাথে কোহলি এবং বাবরের পাশাপাশি ছবিটি পোস্ট করেছিলেন। মাইক্রোব্লগিং সাইটে ইউসুফ তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “দুই আধুনিক সময়ের শ্রেষ্ঠ তারকাদের সাথে আমার ছেলে।”

এশিয়া কাপ ২০২২-এ বাবরের নেতৃত্বাধীন পাকিস্তান দল স্বাগতিক শ্রীলঙ্কার কাছে পরাজিত হওয়ার পরে ইউসুফ এই পোস্টটি করায় এই নিয়ে ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

পোস্টটি নিয়ে অনেক নেটিজেন অনেকরকম মন্তব্য করতে শুরু করে দিয়েছেন। এশিয়া কাপে বাবরের হতশ্রী পারফরম্যান্সের পর অনেক পাক নেটিজেনরাও বলেছেন যে বাবর এখনও আন্তর্জাতিক ক্রিকেটে আধুনিক প্রজন্মের শ্রেষ্ঠদের মধ্যে জায়গা করে উঠতে পারেননি। একজন ভক্ত লিখেছেন, “বাবর ওভাররেটেড,বিরাট কোহলির নখের যোগ্য মনে বলে মনে করছেন না। কোহলির মতো ধারাবাহিকভাবে সেনা দেশে পারফর্ম করতে পারেনি।”

গোটা টুর্নামেন্টের মতো এশিয়া কাপের ফাইনালে গিয়েও ব্যর্থ হয়েছিলেন বাবর। এই কারণে পাকিস্তান শ্রীলঙ্কাকে হারাতে না পারায় ক্রিকেট ভক্তদের রোষের মুখে পড়েছেন বাবর। তার নিজের দেশের ক্রিকেটপ্রেমীরাই আর তার পাশে দাঁড়াচ্ছেন না।

কিছুদিন আগে বিরাট কোহলি যখন ব্যাট হাতে চূড়ান্ত খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখন বাবর আজম টুইট করে তার পাশে দাঁড়িয়ে বলেছিলেন যে এই খারাপ সময় কেটে যাবে।

কিন্তু এখন দেখা যাচ্ছে বিরাট কোহলি যিনি এই টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে ছিলেন এবং আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে শেষ ২৮ বলে যে রান করেছিলেন (৭১), বাবর আজম গোটা টুর্ণামেন্টে তত রান (৬ ম্যাচে ৬৮) করতে পারেননি। বিশ্বকাপের আগে পাক অধিনায়ক ফরমের না ফিরলে খুবই সমস্যায় পড়বে গোটা পাকিস্তান দল।

[ad_2]

Leave a Reply