বিরাট তোমার সময় শেষ, ২৩ শে অক্টোবর সমস্ত অহংকার দূর হবে, কোহলিকে অনুশীলন করতে দেখে প্রচণ্ড ট্রোলড করেছেন ভক্তরা

বিরাট তোমার সময় শেষ, ২৩ শে অক্টোবর সমস্ত অহংকার দূর হবে, কোহলিকে অনুশীলন করতে দেখে প্রচণ্ড ট্রোলড করেছেন ভক্তরা


bengaliportal

 

বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার পাশাপাশি ট্রোলের রোষের মুখে পড়তে হয়েছে। আমরা আপনাকে বলি যে টই-২০ বিশ্বকাপ শুরু হতে চলেছে এবং এই বড় টুর্নামেন্টে ভারতের প্রথম ম্যাচটি ২৩ অক্টোবর পাকিস্তানের সাথে হতে চলেছে।

এই হাই ভোল্টেজ ম্যাচের আগে, বিরাট কোহলি সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তাকে নেটে অনুশীলন করতে দেখা যায়। এই ভিডিওতে ভক্তদের কাছ থেকে একটি চমকপ্রদ প্রতিক্রিয়া দেখা গেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে, স্টাফ ম্যান বিরাটকে বলছেন যে ‘বিরাট তোমার সময় শেষ’ কিন্তু এর পরেও, কোহলি ব্যাটিং থামাচ্ছেন না।

সময় শেষ হওয়ার পর বিরাট স্টাফ ম্যানকে জবাব দিয়ে বলেন, ‘হুডা এলে আমি চলে যাব।’ কিন্তু কিছু ব্যবহারকারী আছেন যারা ভিডিওতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে কোহলিকে ট্রোল করেছেন।

বিরাটকে নিয়ে ব্যবহারকারীদের প্রতিক্রিয়া-

বিরাটের ভিডিও দেখে ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় তার প্রশংসা করেছেন, সেখানে কিছু ব্যবহারকারী রয়েছেন যাদের তাকে ট্রোল করতে দেখা গেছে। বিরাটের ভিডিও দেখে এক ব্যবহারকারী লিখেছেন, ‘সে নেটেও শুটিং করতে পারছে না।’

আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘বিরাট বেশি অনুশীলন করেন, কম পারফর্ম করেন।’ এখন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া। যার জেরে বন্যা হয়েছে কোহলির। ভক্ত এবং বিরোধীরা বিভ্রান্ত হতে পারেন। ২৩ অক্টোবর সমস্ত অহংকার দূর হবে।

Leave a Reply