ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিরাট বড় ভুল করে বসলেন ধাওয়ান, কার জার্সি পড়ে মাঠে নেমে গেলেন গব্বর !! মাঠে উঠলো হাসির রোল

বিরাট বড় ভুল করে বসলেন ধাওয়ান, কার জার্সি পড়ে মাঠে নেমে গেলেন গব্বর !! মাঠে উঠলো হাসির রোল

[ad_1]

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে জিম্বাবোয়ে সফরে রয়েছে। এখানে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ভারত অধিনায়ক কেএল রাহুল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

ম্যাচ চলাকালীন, আবারও টিম ইন্ডিয়ার কিট নিয়ে সমস্যা দেখা গেল। টসের পর যখন দলের অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান ব্যাট করতে নামেন, তখন তাকে দেখা যায় শার্দুল ঠাকুরের জার্সিতে।

ওয়েস্ট ইন্ডিজ থেকে জিম্বাবোয়ে সফর, একটি বিষয় ভারতীয় দলকে খুব বিরক্ত করেছে। স্পন্সররা সঠিক সময়ে প্রয়োজন অনুযায়ী জার্সি দিতে পারছে না।

সোমবার জিম্বাবোয়ের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে চলাকালীন শার্দুল ঠাকুরের জার্সি গায়ে মাঠে হাঁটতে হয় শিখর ধাওয়ানকে। শার্দুল ৫৪ নম্বর জার্সি পরে খেলেন এবং ধাওয়ান ৪২ নম্বর টি-শার্ট পরেন।

আম্পায়ার নামের উপর টেপ সাঁটান
টস জিতে জিম্বাবোয়ের বিরুদ্ধে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারতীয় দল। অধিনায়ক কেএল রাহুলের সাথে ধাওয়ান ওপেনিং জুটি হিসেবে মাঠে ব্যাট করতে নামেন। আম্পায়ার ধাওয়ানের পিঠে টেপ দিয়ে দেন এবং বল করার আগে শার্দুলের নাম ঢেকে দেন।

ধাওয়ানের জার্সিটি মাঠে নামার সাথে সাথে আম্পায়ারের নজরে পড়ে, ম্যাচ শুরুর আগে আম্পায়ার তার কাছ থেকে টেপ দিয়ে নামটি পুরোপুরি ঢেকে এবং তারপর প্রথম বলটি করার অনুমতি দেন।

ওয়েস্ট ইন্ডিজেও তাই হয়েছে
ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে ভারতীয় দলকে। রাত ৮টায় শুরু হওয়া ম্যাচটি সময়মতো কিট না পৌঁছায় ১০টা পর্যন্ত স্থগিত করা হয়।

এই সিরিজে আরশদীপ সিংয়ের টি-শার্টে তিন খেলোয়াড়কে একসঙ্গে ফিল্ডিং করতে দেখা গেছে জার্সি পরে সময়মতো মাঠে না পৌঁছানোর কারণে। আভেশ খান এবং সূর্যকুমার যাদবের সাথে নিজের জার্সিতে মাঠে উপস্থিত ছিলেন আরশদীপ সিং।

[ad_2]

Leave a Reply