ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশাল সুখবরঃ এখনো টি–২০ বিশ্বকাপ থেকে ছিটকে পড়েনি জসপ্রীত বুমরাহ!

বিশাল সুখবরঃ এখনো টি–২০ বিশ্বকাপ থেকে ছিটকে পড়েনি জসপ্রীত বুমরাহ!

[ad_1]

চোটে পড়া যশপ্রীত বুমরাকে নিয়ে এখনো হাল ছাড়ছেন না ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। তাঁর ভাষায়, অস্ট্রেলিয়ায় টি–টোয়েন্টি বিশ্বকাপে বুমরার খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি।

পিঠের চোটের কারণে বিশ্বকাপে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে ফাস্ট বোলার যশপ্রীত বুমরার। অস্ট্রেলিয়ায় তাঁকে পাওয়া যাচ্ছে না, ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে এর আগে এমন খবর জানিয়েছিলেন বিসিসিআইয়ের এক কর্মকর্তা।

এই চোট নিয়ে ‘ছয় মাস’ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে ভারতের প্রিমিয়ার পেসারকে। বিসিসিআইয়ের ওই কর্মকর্তা বলেছেন, ‘বুমরা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে না, এটি নিশ্চিত। তার পিঠে বেশ কঠিন সমস্যা।

“স্ট্রেস ফ্র্যাকচার” হয়েছে, ছয় মাস মাঠের বাইরে থাকতে পারে সে।’ বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে বুধবার স্ক্যান করানোর জন্য নেওয়া হয় বুমরাকে।

ততক্ষণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টি–টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়া নিশ্চিত হয়ে যায় ডানহাতি এই পেসারের। তবে বিসিসিআই সভাপতি এখনই হাল ছাড়ছেন না। কলকাতায় কাল ডিজিটাল চ্যানেল ‘এক্সট্রা টাইম’কে সৌরভ বলেন, ‘বুমরা এখনো বিশ্বকাপ থেকে ছিটকে পড়েনি।’

অস্ট্রেলিয়ায় টি–টোয়েন্টি বিশ্বকাপে বুমরাকে দেখার আশা এখনো জিইয়ে রেখেছেন সৌরভ। ‘আগামী দুই তিনদিনের মধ্যে’ এ বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানিয়েছেন ভারতের সাবেক এই অধিনায়ক।

টোয়েন্টি বিশ্বকাপে বুমরা খেলতে পারবেন কি না, এ নিয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেওয়া হয়নি। শুক্রবার সৌরভ গাঙ্গুলী বুমরাকে নিয়ে কথা বলার আগে তাঁর বোর্ডের প্রেস রিলিজে জানানো হয়,

বুমরা পিঠের চোটে পড়েছেন এবং জাতীয় ক্রিকেট একাডেমির চিকিৎসক দল তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে চোট কতটা গুরুতর এ বিষয়ে কিছু জানায়নি বিসিসিআই। ক্রিকইনফো জানিয়েছে, পিঠে ‘স্ট্রেস ফ্র্যাকচার’ হয়েছে বুমরার।

এর আগে পিঠের চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি বুমরা। জাতীয় ক্রিকেট একাডেমিতে বৃহষ্পতিবার বুমরার পিঠে স্ক্যান করানো হয়। একটি স্বাধীন চিকিৎসক দল বুমরার এই স্ক্যান রিপোর্ট দেখে

বিসিসিআইয়ের চিকিৎসকদের সঙ্গে বসে আলোচনার মাধ্যমে বুমরার বিশ্বকাপে খেলা না খেলার বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে সময় কিন্তু বুমরার বিরুদ্ধে। টি–টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ৬ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেবে ভারত ক্রিকেট দল।

পার্থে ১৩ অক্টোবর পর্যন্ত প্রস্তুতি সেরে ব্রিসবেনে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে রোহিত শর্মার দল। এরপর মেলবোর্নে ২৩ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হয়ে টি–টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত।

[ad_2]

Leave a Reply