ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপের আগেই বিশাল সুখবর পেল টিম ইন্ডিয়া, হঠাৎ দলে যোগ দিতে চলেছেন এই দুই শক্তিশালী খেলোয়াড়

বিশ্বকাপের আগেই বিশাল সুখবর পেল টিম ইন্ডিয়া, হঠাৎ দলে যোগ দিতে চলেছেন এই দুই শক্তিশালী খেলোয়াড়

[ad_1]

আগামী মাস থেকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২। এই বিশেষ টুর্নামেন্টের আগে ভারতীয় দলের জন্য একটি বড় সুখবর এসেছে। টিম ইন্ডিয়ার দুই শক্তিশালী খেলোয়াড় এই বড় টুর্নামেন্টের আগে পুরোপুরি ফিট এবং দলে ফিরতে প্রস্তুত। এই দুই খেলোয়াড়ই এশিয়া কাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার অংশ ছিলেন না, এই দুই খেলোয়াড়ের অভাবও দলের জন্য খুব খারাপ ছিল।

দলে ফিরতে প্রস্তুত এই দুই খেলোয়াড়

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার হর্ষল প্যাটেল এবং জাসপ্রিত বুমরাহ পুরোপুরি ফিট হয়ে গিয়েছেন। এই দুই খেলোয়াড়ই ২০২২ সালের এশিয়া কাপের আগে চোট পেয়েছিলেন। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, জাসপ্রিত বুমরাহ এবং হর্ষাল প্যাটেল ফিটনেস ফিরে পেয়েছেন। এই দুই খেলোয়াড়ই বর্তমানে ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে আছেন এবং বোলিং করতেও দেখা গেছে।

জায়গা পাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে

শীঘ্রই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা হতে চলেছে, এমন পরিস্থিতিতে এই দুই খেলোয়াড়ের ফিট হওয়া দলের জন্য খুব সুখবর। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর। আমরা আপনাকে বলি যে জাসপ্রিত বুমরাহ পিঠে চোট পেয়েছিলেন এবং হার্শাল প্যাটেল সাইড স্ট্রেনের কারণে দলের বাইরে চলেছিলেন।

হার্শাল প্যাটেল এবং জাসপ্রিত বুমরাহ সাম্প্রতিক সময়ে ভারতের দলের জন্য সবচেয়ে বড় ম্যাচ বিজয়ী হিসাবে প্রমাণিত হয়েছিলেন এবং ক্রমাগত দলের অংশও হয়ে উঠছিলেন, কিন্তু এশিয়া কাপ ২০২২-এ এই দুই খেলোয়াড়ের অনুপস্থিতির কারণে দলকে মুখোমুখি হতে হয়েছিল। দলের পরাজয়।

অনেক ঝামেলায় পড়তে হয়। গত বছরের নভেম্বরে ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া হারশাল প্যাটেল টিম ইন্ডিয়ার হয়ে ১৭ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যদিও তিনি ১০ জুলাই থেকে কোনও ম্যাচ খেলেননি।

[ad_2]

Leave a Reply