ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপের আগে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি করে বিশ্ব ক্রিকেটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করলেন ১৪০ কেজি ওজনের এই ক্রিকেটার

বিশ্বকাপের আগে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি করে বিশ্ব ক্রিকেটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করলেন ১৪০ কেজি ওজনের এই ক্রিকেটার

[ad_1]

ক্রিকেটের টেস্ট ও ওডিআই ফরম্যাটে দুটি ডাবল সেঞ্চুরি হয়েছে, তবে টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি করাটা কিছুটা অবিশ্বাস্য মনে হলেও টি-টোয়েন্টি ফরম্যাটে ডাবল সেঞ্চুরি করে ক্রিকেটে নতুন ইতিহাস তৈরি করেছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রাহকিম কর্নওয়াল। .

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর মাত্র এক সপ্তাহ বাকি আর এরই মধ্যে রাহকিম কর্নওয়ালের ডাবল সেঞ্চুরি বিশ্ব ক্রিকেটের খেলোয়াড়দের মধ্যে আতঙ্ক তৈরি করেছে।

গে বার্বাডোজ রয়্যালসের হয়ে ওপেন করা রাহকিম কর্নওয়াল, আমেরিকার T20 ঘরোয়া প্রতিযোগিতা আটলান্টা ওপেনে ডাবল সেঞ্চুরি করে এই ফরম্যাটে এই কৃতিত্ব অর্জনকারী প্রথম খেলোয়াড় হয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার, যিনি বলটি পার্কের বাইরে পাঠিয়েছিলেন, ২২ টি ছক্কা এবং ১৭ টি চারে তার ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন।

রাহকিম কর্নওয়াল মাত্র ৭৭ বলে অপরাজিত ২০৫ রান করেন, তারপরে এই পারফরম্যান্সের জন্য তাকে $75,000 পুরস্কারের অর্থ প্রদান করা হয়।

জানিয়ে রাখি ডাবল সেঞ্চুরি করার পর কর্নওয়ালের ব্যাটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

এখানে ভিডিও দেখুন

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারের সময়, রাহকিম কর্নওয়াল স্বীকার করেছেন যে তিনি একজন ৩৬০-ডিগ্রি খেলোয়াড় এবং তার পক্ষে ছক্কা মারা খুবই স্বাভাবিক। তারা বলেছিল-

“আসলে না – আমি কোনো রেঞ্জ-হিটিং করিনি এবং আমি মনে করি এটা স্বাভাবিক। আমি মনে করি আমি মাটিতে বা যেকোনো ক্ষেত্রে যথেষ্ট শক্তিশালী – আমি একজন ৩৬০ ডিগ্রি খেলোয়াড়।

তাই, আমাকে শুধু শট নির্বাচনের দিকে মনোনিবেশ করতে হবে এবং বল আমার জোনে না আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

জানিয়ে রাখি, রাহকিম কর্নওয়াল এ পর্যন্ত জাতীয় দলের হয়ে ৯টি টেস্ট ম্যাচ খেলেছেন যার মধ্যে ১৮.৩০ গড়ে ২ টি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৩৮ রান করেছেন এবং একই সংখ্যার ১৭ ইনিংসে বোলিং করার সময় ২.৮৯ এর ইকোনমি।

হারে ৩৪টি উইকেটও নিয়েছেন তিনি। গত বছর অর্থাৎ ২০২১ সালেই শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি।



[ad_2]

Leave a Reply