ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপে অশ্বিনের বিশেষত্ব নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ড্যানিয়েল ভেট্টরি

বিশ্বকাপে অশ্বিনের বিশেষত্ব নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ড্যানিয়েল ভেট্টরি

[ad_1]

নিউজিল্যান্ডের প্রাক্তন স্পিনার ড্যানিয়েল ভেট্টরি বিশ্বাস করেন যে আর অশ্বিন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল পারফর্ম করবে কারণ তার যে কোনও পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়ার ক্ষমতা রয়েছে।

ভেট্টোরি আরও বলেছেন যে অশ্বিন এর আগে অস্ট্রেলিয়ায় ক্রিকেট খেলেছেন, তাই তার অভিজ্ঞতা তাকে সাহায্য করবে।

নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ভেট্টরি বলেছেন, ‘আমরা সবাই জানি যে অশ্বিন টেস্টে দুর্দান্ত। সবচেয়ে ভালো দিক হল তিনি আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে আসছেন এবং তিনি ভারতের টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত হয়েছেন।

তিনি সেই খেলোয়াড়দের একজন যারা খুব দ্রুত পরিস্থিতির সাথে মানিয়ে নেয়। তিনি বুঝতে পারেন কোন পরিস্থিতিতে কী করা দরকার। আমার মনে হয় তাকে প্লেয়িং ইলেভেনে রাখা হলে সে আরও ভালো করবে। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফরে গিয়েছেন তিনি।’

ভেট্টোরি বলেছেন যে রবীন্দ্র জাদেজা ইনজুরিতে পড়েছেন, তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে স্পিন বোলিং অলরাউন্ডার হিসেবে অশ্বিনকে প্লেয়িং-১১-এ রাখা যেতে পারে।

তিনি আরও বলেন, ভারতে স্পিন বোলারের অভাব নেই। ভালো কথা হলো বেশিরভাগ স্পিনারও ভালো ব্যাটিং করতে পারে। এটি দলকে একটি ভাল ভারসাম্য দেয়।

‘নাথান লিয়নের মতো বল করতে হবে’
অস্ট্রেলিয়ার দ্রুত এবং বাউন্সি পিচে স্পিন বোলাররা তেমন কার্যকর নয় এবং অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিতব্য আইসিসি টুর্নামেন্টের জন্য ভারতের কাছে অশ্বিন, যুজবেন্দ্র চাহাল এবং অক্ষর প্যাটেলের মতো খেলোয়াড় রয়েছে।

এ বিষয়ে ভেট্টরি বলেন, ‘অস্ট্রেলিয়ায় স্পিনার হিসেবে সাফল্য পেতে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ‘টপস্পিন’ বোলিং। স্পিনারদের আরও টপস্পিন বল করতে হবে, নাথান লিয়ন যেমন বাউন্স পান তেমন।’

[ad_2]

Leave a Reply