ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহের থেকে ভয়ংকর খেলোয়াড় খুঁজে পেল ভারত, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে গড়েছেন অনন্য নজির

বুমরাহের থেকে ভয়ংকর খেলোয়াড় খুঁজে পেল ভারত, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে গড়েছেন অনন্য নজির

[ad_1]

জিম্বাবুয়ে এবং ভারতের মধ্যে খেলা দ্বিতীয় একদিনের ম্যাচে, টিম ইন্ডিয়া এমন একজন বোলারকে খুঁজে পেয়েছে যে বল সুইং করতে সক্ষম জসপ্রিত বুমরাহের থেকেও বেশি বিপজ্জনক। আমরা আপনাকে জানিয়ে রাখি যে তিনি আর কেউ নন,

মোহাম্মদ সিরাজ, যিনি কিছু সময়ের জন্য তার বোলিং দিয়ে সকলের মন জয় করেছেন। টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় ম্যাচ জয় হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। আমরা আপনাকে বলি যে তাদের লাইন এবং দৈর্ঘ্য খুব সঠিক প্রমাণিত হয়।

যেখানে ইনিংসের শুরুতে তাকে খুব বিপজ্জনক বোলিং করতে দেখা যায়, যার কারণে প্রতিপক্ষের ব্যাটসম্যানরা তার বল খেলতে লজ্জা পান। আসলে, জিম্বাবুয়ের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ সিরাজ দুটি মেডেন ওভার ফেলে ইতিহাস তৈরি করেছেন।

আসুন আমরা আপনাকে বলি যে মোহাম্মদ সিরাজ এই বছর এ পর্যন্ত ১০ টি মেডেন ওভার বল করেছেন, এর সাথে সিরাজ বিশ্বের প্রথম খেলোয়াড় হয়ে উঠেছেন যেটি করেছেন, তার আগে অন্য কোনও ব্যাটসম্যান ওয়ানডেতে এই কীর্তি করতে পারেননি।

আমরা আপনাকে বলি যে সেপ্টেম্বরে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে ওয়ারউইকশায়ারের হয়ে খেলবেন মোহাম্মদ সিরাজ। যেখানে ওয়ারউইকশায়ারের মরসুমের শেষ তিনটি প্রথম-শ্রেণীর ম্যাচে মাঠে নামবেন ভারতীয় ফাস্ট বোলাররা।

অন্যদিকে, সিরাজ বর্তমানে জিম্বাবুয়েতে ওডিআই সিরিজ খেলে ফর্মে আছেন, যেখানে তিনি প্রথম ওডিআইতে 8 ওভারে ৩৬ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন। এর সাথে দ্বিতীয় ওয়ানডেতে ২ মেডেন ওভার বোলিং করে বিশেষ কৃতিত্ব নিজের নামে করে নেন। এমন পরিস্থিতিতে বুমরাহের থেকে বিস্ফোরক খেলোয়াড়ও পেয়েছে টিম ইন্ডিয়া।

[ad_2]

Leave a Reply