ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহের বিকল্প খেলোয়াড় পেয়ে গেল ভারত, অস্ট্রেলিয়া বিশ্বকাপ জেতাবেন জয় শাহ !

বুমরাহের বিকল্প খেলোয়াড় পেয়ে গেল ভারত, অস্ট্রেলিয়া বিশ্বকাপ জেতাবেন জয় শাহ !

[ad_1]

হাঁটুতে চোট পেয়ে আগেই ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা। এ বার চোটের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন জসপ্রীত বুমরাও।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার বদলে এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন টিম ইন্ডিয়ার এক নম্বর জোরে বোলার। কারণ তাঁর পিঠের চোট আবার বেড়েছে।

ভারতীয় দল একের পর এক দ্বিপাক্ষিক সিরিজ জিততে চলেছে সেটা ঠিক। কিন্তু কিছুদিন আগে সমাপ্ত হওয়া এশিয়া কাপে এটা প্রমাণ করে

দিয়েছে যে ভারত বড় টুর্নামেন্টগুলির জন্য এখনও পুরোপুরি প্রস্তুত নয়। বিশেষ করে যশপ্রীত বুমরার মতো তারকা ডেথ বোলারের অভাব তাদেরকে খুব ভুগিয়েছে।

বুমরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজে ভারতীয় দলে ফিরেছিলেন। কিন্তু তার বোলিং দেখে একটা কথা স্পষ্ট বোঝা যাচ্ছিল যে তিনি সম্পূর্ণ ফিট নন। দুটি ম্যাচ মিলিয়ে মাত্র ছয় ওভার বল করে তিনি ৭৩ রান দিয়েছিলেন। উইকেট পেয়েছিলেন কেবলমাত্র একটি।

আপাতত তিনি ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চিকিৎসকদের কড়া নজরে থাকবেন। আর বদলে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য মহম্মদ সিরাজকে দলে শামিল করা হয়েছে ঠিকই।

কিন্তু বিশ্বকাপে যদি শেষপর্যন্ত বুমরা একান্তই না খেলতে পারেন, যা এখন আরও স্পষ্ট বোঝা যাচ্ছে, তখন ভারতীয় দল কাকে নেবে সেই নিয়ে অনেকেই চিন্তায় রয়েছে।

এই নিয়ে একটি মিম সম্প্রতি ফের ভাইরাল হয়েছে।অনেকেই গত বছরের শেষের দিকে বিসিসিআইয়ের কর্মীদের নিয়ে আয়োজিত প্রীতি ম্যাচের একটি ছবি যেখানে জয় শাহকে বোলিং করতে দেখা যাচ্ছে, সেটি শেয়ার করছেন এবং বলছেন বুমরার আর দরকার নেই, এখন তার চেয়েও দক্ষ বোলারকে ভারতীয় দল পেয়ে গিয়েছে।

প্রসঙ্গত সেই প্রীতি ম্যাচ টায় সৌরভ গাঙ্গুলী একাদশ এবং একাদশ একে অপরের মুখোমুখি হয়েছিল এবং ডিসিসিআইয়ের সভাপতি দলকে হারিয়ে বিসিসিআইয়ের সেক্রেটারি দল জয়লাভ করেছিল। জয়ের সাহস এই ম্যাচে তিন উইকেট নিয়েছিলেন।



[ad_2]

Leave a Reply