ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহ-ভূবেনশ্বর নয়, এশিয়াকাপে পাকিস্তানকে ঘায়েল করতে এই ভয়ংকর বোলারকে দলে ভেড়াল ভারত

বুমরাহ-ভূবেনশ্বর নয়, এশিয়াকাপে পাকিস্তানকে ঘায়েল করতে এই ভয়ংকর বোলারকে দলে ভেড়াল ভারত

[ad_1]

এশিয়া কাপের মঞ্চে আগামী ২৮ অগাস্ট ভারত এবং পাকিস্তান একে অপরের মুখোমুখি হতে চলেছে। আর ওয়েস্ট ইন্ডিজ সফরে ইতিমধ্যেই টিম ইন্ডিয়া সেই আগামীর প্রস্তুতি শুরু করে দিয়েছে।

ভারতীয় ক্রিকেট দলে বেশ কয়েকজন তরুণ ক্রিকেটারকে সুযোগ দেওয়া হয়েছে, যাঁরা একাই বিপক্ষ দলকে ছাড়খার করে দিতে পারে। মাত্র কয়েকটা বলেই এই ক্রিকেটাররা গোটা ম্যাচের রং বদলে দিতে পারে।

পাকিস্তানের বিরুদ্ধে ভারতের দুজন ক্রিকেটার অসাধারণ পারফরম্যান্স করতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কারা সেই দুজন বোলার।

গত কয়েক বছর ধরে হর্ষল প্যাটেল বল হাতে নিজের পারফরম্যান্সের দৌলতে ভারতীয় ক্রিকেট দলে একটা স্বতন্ত্র জায়গা করে নিয়েছে। তাঁর ডেলিভারি ফেস করা পাকিস্তানের ক্রিকেটারদের খুব একটা সহজ হবে না।

টি-২০ ক্রিকেটে তাঁর চারটে ওভারই কোনও ম্যাচের হার-জিত নির্ধারণ করতে পারে। হর্ষল প্যাটেল ডেথ ওভারে মারাত্মক বোলিং করতে পারেন। এই পরিস্থিতিতে এটাই দেখার বিষয় হবে তিনি পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমকে ঠিক কেমন বোলিং করেন। টিম ইন্ডিয়াকে জিতিয়েছেন বহু ম্যাচ

হর্ষল প্যাটেল নিজের পারফরম্যান্সের দৌলতেই টিম ইন্ডিয়াকে বহু ম্যাচ জিতিয়েছেন। তাঁর কেরিয়ার খুব একটা দীর্ঘ না হলেও, ইতিমধ্যেই তিনি সকলের হৃদয় জয় করে নিয়েছেন।

IPL টুর্নামেন্টে হর্ষল প্যাটেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন। তাঁরা বিধ্বংসী পারফরম্যান্সের কথা মাথায় রেখেই নির্বাচকেরা তাঁর সামনে ভারতীয় ক্রিকেট দলের দরজা খুলে দেন।

ভারতের হয়ে হর্ষল প্যাটেল এখনও পর্যন্ত ১৭টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলে ২৩টি উইকেট শিকার করেছে। ভারতীয় ক্রিকেট সমর্থকেরা তাঁর থেকে টি-২০ বিশ্বকাপে যথেষ্ট ভালো পারফরম্যান্সের প্রত্যাশা করছেন। বিধ্বংসী পারফরম্যান্স করেছেন এই বোলারও

যখনই মহম্মদ সামি এবং জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে, তখনই আর্শদীপ সিং তাঁদের অভাব বোধ করতে দেননি।

রোহিত শর্মার অধিনায়কত্বে টিম ইন্ডিয়ায় ডেবিউ করেছিলেন আর্শদীপ সিং। খুব অল্প সময়ের মধ্যেই তিনি ভারতীয় পেস ব্রিগেডের অন্যতম প্রধান স্তম্ভ হয়ে উঠেছেন।

এই পেস বোলার ৪ ম্যাচে ৬.৫২ ইকোনমি রেটে ছয় উইকেট শিকার করেছেন। পাশাপাশি নিজের পারফরম্যান্সে সকলকে মুগ্ধ করেছেন।

পাওয়ার প্লে’তে করেন দুর্দান্ত বোলিং

আইপিএল ২০২২ মরশুমে আর্শদীপ সিং অসাধারণ পারফরম্যান্স করেছেন। তিনি পঞ্জাব কিংসের হয়ে খেলতে নেমেছিলেন। ১৪ ম্যাচে আর্শদীপ ১০ উইকেট শিকার করেছেন।

তাঁর এই বিধ্বংসী পারফরম্যান্সের কথা মাথায় রেখেই জাতীয় ক্রিকেট দলে সুযোগ দেওয়া হয়েছে। ডেথ ওভারে আর্শদীপও দুর্দান্ত বোলিং করেন। এছাড়া পাওয়ার প্লে চলাকালীন তিনি নিখুঁত লাইন এবং লেংথে বল ডেলিভারি করতে পারেন।

[ad_2]

Leave a Reply