ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বেরিয়ে এলো চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মার গোপন প্রেমিকের আসল পরিচয়, তোলপাড় সোশ্যাল মিডিয়া

বেরিয়ে এলো চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মার গোপন প্রেমিকের আসল পরিচয়, তোলপাড় সোশ্যাল মিডিয়া

[ad_1]

টিম ইন্ডিয়ার জাদুকরী স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ধনশ্রী ভার্মা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন যা মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। এই পোস্টে, ধনশ্রী ভার্মা তার গোপন প্রেমিকের ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন ধনশ্রী ভার্মা। এই ছবিতে, তাকে তার কুকুরের সাথে দেখা যাচ্ছে। এই পোস্টে তিনি তার কুকুরকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ধনশ্রী ভার্মাও এই কুকুরটিকে তার গোপন প্রেমিকা বলে বর্ণনা করেছেন।

এই পোস্টে তার নাম ‘কফি’ উল্লেখ করা আছে।ছবিটি শেয়ার করে ধনশ্রী ভার্মা ক্যাপশনে লিখেছেন, “লম্বা চুল সেট করার একই ইস্যু শেয়ার করা থেকে শুরু করে মুড বদলানো পর্যন্ত। তুমি আমার গোপন প্রেমিক, এবং সবসময় থাকবে। শুভ জন্মদিন কফি।”

কিছুদিন আগে ধনশ্রী ভার্মা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে চাহালের নাম মুছে দেন। এটা দেখেই জল্পনা তৈরি হচ্ছে এই জুটির মধ্যে কিছু একটা ভালো যাচ্ছে না। তবে ধনশ্রী ভার্মার বিচ্ছেদের গুঞ্জন ওঠার পর সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করে স্পষ্টও করেছেন দুজনেই।

যুজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা ২২ ডিসেম্বর ২০২0-এ গাঁটছড়া বাঁধেন। ধনশ্রী ভার্মা একজন ডান্স কোরিওগ্রাফার এবং একজন ডেন্টিস্ট।যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ভার্মার প্রথম দেখা হয়েছিল নাচের ক্লাস চলাকালীন।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলছেন যুজবেন্দ্র চাহাল। তবে তার বর্তমান পারফরমেন্স দেখে মনে হচ্ছে যে তিনি খুব বেশি খেলার সুযোগ পাবেন না। শিঘ্রই তার জায়গা ছিনিয়ে নেবেন তরুণ বোলার রবি বিষ্ণই।

[ad_2]

Leave a Reply