ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ পরিবর্তন করা হল ভারত-ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ম্যাচের সময় সূচি, দেখে নিন পরবর্তি সময় সূচী

ব্রেকিং নিউজঃ পরিবর্তন করা হল ভারত-ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় ম্যাচের সময় সূচি, দেখে নিন পরবর্তি সময় সূচী

[ad_1]

আন্তর্জাতিক ক্রিকেট সূচি বর্তমানে এতটাই ব্যস্ততম হয়ে উঠছে যে ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি ম্যাচে মাঠে নামতে বাধ্য হচ্ছে ক্রিকেটের দলগুলো। সদ্যই ইংল্যান্ড থেকে শুরু করে বাংলাদেশ, জিম্বাবুয়েকে দেখা গেছে ২৪ ঘণ্টার ব্যবধানে দুটো ম্যাচ খেলতে হচ্ছে তাদের।

ভারত-উইন্ডিজের সামনেও ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি ম্যাচের সূচি ছিল। সেইন্ট কিটসে ১ আগস্ট বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে একটি ম্যাচের পর তৃতীয় টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা ছিল ২ আগস্ট একই সময়ে। তবে দুই দলের মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচের খেলার সময়সূচি পেছাল উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

এর আগে ১ আগস্টের ম্যাচটির সময়সূচিও বদলাতে বাধ্য হয় তারা। দ্বিতীয় ম্যাচ শুরুর আগে সেইন্ট কিটসের বাসেটেরে স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেটারদের কিট পৌঁছাতে দেরি হওয়ায় ম্যাচটি ৩ ঘণ্টা পরে শুরু হয়। যার ফলে ২১ ঘণ্টার ব্যবধানেই দ্বিতীয় ম্যাচ খেলতে নামার সূচি ছিল দুই দলের সামনে।

তবে ক্রিকেটারদের ক্লান্তি দূর করা এবং সুস্থতার লক্ষ্যে ২ আগস্টে অনুষ্ঠেয় দুই দলের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ১ ঘণ্টা পিছিয়ে দিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ফলে ম্যাচটি আজ বাংলাদেশ সময় ৮টা ৩০ মিনিটের বদলে ৯টা ৩০ মিনিটে শুরু হবে। দুই দলের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি দুই ম্যাচ শেষে ১-১ সমতায় রয়েছে।

[ad_2]

Leave a Reply