ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ শামি নয়, বুমরাহের পরিবর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত স্কোয়াডে যোগ দিতে খুব শীঘ্রই অস্ট্রেলিয়া রওনা দিচ্ছেন এই ক্রিকেটার

ব্রেকিং নিউজঃ শামি নয়, বুমরাহের পরিবর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত স্কোয়াডে যোগ দিতে খুব শীঘ্রই অস্ট্রেলিয়া রওনা দিচ্ছেন এই ক্রিকেটার

[ad_1]

মিশন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দিয়েছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলকে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে।

বিশ্বকাপের প্রস্তুতি প্রায় শেষ করে ফেলেছে ভারতীয় দল। বিশ্বকাপের আগে ঘরের মাটিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন দলের সব খেলোয়াড়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এই খেলোয়াড়দের কাছ থেকে ভক্ত ও টিম ম্যানেজমেন্টের অনেক আশা রয়েছে। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ৮ নম্বর ব্যাটসম্যান পেয়েছে টিম ইন্ডিয়া। এই ব্যাটসম্যানের অস্ট্রেলিয়া যাওয়ার টিকিট আপাতত ভারতীয় ক্রিকেট বোর্ডের হাতে।

আসলে, রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল। এই সিরিজের শেষ ম্যাচে দীপক চাহার তার ব্যাটিং দিয়ে সবার মন জয় করেন।

চাহার মাত্র ১৭ বলে ৩১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ১৮২.৩৫ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। তার ইনিংসে রয়েছে তিনটি উচ্চ ছক্কা ও দুটি চার। জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় রয়েছে চাহার।

একই সঙ্গে, সোশ্যাল মিডিয়ায় আসা প্রতিক্রিয়া অনুসারে, বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের চোটের কারণে দীপক চাহারকে তার স্থলাভিষিক্ত করা হতে পারে। যদিও বিসিসিআই এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত নেয়নি।

এই বছর দীপক চাহার ভারতের হয়ে ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এতে ব্যাট হাতে ৩১ রান করেছেন চাহার। ভারত সফরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে এসেছে ৩১ রানের এই ইনিংস। চাহারের বোলিং সম্পর্কে বলতে গেলে, তিনি ৭ টি-টোয়েন্টি ম্যাচে ৬ উইকেট নিয়েছেন।

এই সময়ে তার অর্থনীতির হার হয়েছে ৮.৩৩। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত বোলিং দিয়ে ভক্তদের মনও জয় করেছেন চাহার। আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচে নিয়েছেন ৩ উইকেট।

[ad_2]

Leave a Reply