ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ সবার আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

ব্রেকিং নিউজঃ সবার আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

[ad_1]

অস্ট্রেলিয়া আসন্ন ভারত সফর এবং ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। সবচেয়ে বড় চমক এসেছে তাদের পাওয়ার-হিটিং বিভাগে। টিম ডেভিড অস্ট্রেলিয়ান দলে তার প্রথম ডাক পেয়েছেন।

ভারত সফর সেপ্টেম্বরের শেষে শুরু হতে চলেছে, যেখানে অস্ট্রেলিয়ায় এই বছরের অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে। ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট জিতে, ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ক্যাঙ্গারুরা তাদের শিরোপা রক্ষা করতে দেখা যাবে।

এ বছর আবার অস্ট্রেলিয়া দলের নেতৃত্ব দেবেন অ্যারন ফিঞ্চ। অন্যদিকে মিচেল সুইপসনকে ছেড়ে দেওয়া হয়েছে। তা ছাড়া, ডিফেন্ডিং দলের লাইনআপ অনেকটাই অপরিবর্তিত রয়েছে। মেগা ইভেন্টে তারা আরও একটি সফল বছরের অপেক্ষায় রয়েছে।

নির্বাচকদের চেয়ারম্যান জর্জ বেইলি এক বিবৃতিতে বলেছেন, “এটি একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী প্রথম অস্ট্রেলিয়ান পুরুষদের দল হয়ে উঠেছে, যারা এখন ঘরের মাঠে টুর্নামেন্ট খেলতে খুব উত্তেজিত।”

“মিচেল সুইপসন গত বিশ্বকাপে সংযুক্ত আরব আমিরাতের কন্ডিশনের উপর ভিত্তি করে মিস করা দুর্ভাগ্যজনক ছিল যেখানে আমরা অস্ট্রেলিয়ার বড় মাঠের সাথে ভালো ব্যাটিং কন্ডিশনের প্রত্যাশার তুলনায় ক্লান্ত, স্পিনিং উইকেটের জন্য পরিকল্পনা করেছিলাম।”

“টিম (ডেভিড) সারা বিশ্বের লিগে কিছু মানসম্পন্ন পারফরম্যান্স দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন, স্কোয়াডে জায়গা পেয়েছেন। তিনি একজন অত্যন্ত প্রতিভাধর, প্রাকৃতিক বলের স্ট্রাইকার যিনি সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অনেক সাফল্য অর্জনকারী গ্রুপে অতিরিক্ত ব্যাটিং গভীরতা যোগ করবেন। আমরা আশা করি যে তিনি গত কয়েক বছরে যে ভূমিকা পালন করছেন তার অনুরূপ ভূমিকা পালন করবেন, “বেইলি উপসংহারে বলেছেন।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, জশ হ্যাজেলউড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, জশ ইংলিস (উইকেটকিপার), মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

[ad_2]

Leave a Reply