ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ সুপার-৪-এর ভারতের বিপক্ষে মাঠে নামার আগেই বড় ধাক্কা খেল পাকিস্তান

ব্রেকিং নিউজঃ সুপার-৪-এর ভারতের বিপক্ষে মাঠে নামার আগেই বড় ধাক্কা খেল পাকিস্তান

[ad_1]

টি-টোয়েন্টি এশিয়া কাপ সুপার-৪-এর বড় ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। ভারত ও পাকিস্তানের (IND vs PAK) ম্যাচটি রবিবার, ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারবেন না ফাস্ট বোলার শাহনওয়াজ দাহানি। সাইড স্ট্রেইনের সমস্যা আছে দাহানির। এর আগে ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন ফাস্ট বোলার শাহীন আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম। দাহানির জায়গায় ভারতের বিপক্ষে সুযোগ পেতে পারেন হাসান আলী। গ্রুপ রাউন্ডের ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত।

পাকিস্তান বোর্ডের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সন্দেহজনক সাইড স্ট্রেনের কারণে ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার-৪ ম্যাচে খেলতে পারবেন না শাহনওয়াজ দাহানি। হংকংয়ের বিপক্ষে বোলিং করতে গিয়ে এই চোট পান তিনি। মেডিকেল টিম আগামী ৪৮ থেকে ৭২ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণ করবে। এরপর টুর্নামেন্টে তাঁর প্রাপ্যতা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

২৪ বছর বয়সী ফাস্ট বোলার শাহনওয়াজ দাহানি এখন পর্যন্ত টি-টোয়েন্টি এশিয়া কাপের ২ ম্যাচে একটি উইকেট নিয়েছেন। ভারতের বিপক্ষে তিনি ৪ ওভারে ২৯ রান দেন এবং কোনো উইকেট পাননি।

তিনি ১৪০ কিলোমিটার বেগে বল করেন। যদিও তিনি ৬ বলে ১৬ রান করে দলের স্কোর ১৪৭ রানে নিয়ে যান। ছক্কা মেরেছেন ভুবনেশ্বর কুমার ও আরশদীপ সিংকে। একইসঙ্গে হংকংয়ের বিপক্ষে ২ ওভারে ৭ রান দিয়ে নেন এক উইকেট।

সার্বিক টি-টোয়েন্টিতে এই বোলারের রেকর্ড চমৎকার। দাহানি ৩৩ ম্যাচে ১৯ গড়ে ৪৯ উইকেট নিয়েছেন। তার সেরা পারফরম্যান্স ৫ রানে ৪ উইকেট। ৪ উইকেট নিয়েছেন ৩ বার।

[ad_2]

Leave a Reply