ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় বাধা হয়ে দাঁড়ালো টাকা! এশিয়া কাপের মাঝ পথে ক্রিকেটপ্রেমীদের আশা কেড়ে নিলেন বিসিসিআই সভাপতি সৌরভ

বড় বাধা হয়ে দাঁড়ালো টাকা! এশিয়া কাপের মাঝ পথে ক্রিকেটপ্রেমীদের আশা কেড়ে নিলেন বিসিসিআই সভাপতি সৌরভ

[ad_1]

বিনা পয়সায় খেলতে রাজি হয়ে গিয়েছিলেন। ফের একবার প্রিয় দাদাকে ইডেন মাতাতে দেখার আশায় বুক বাঁধতে শুরু করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। তবে সেই সম্ভাবনা বাস্তবের রূপ পেল না।

শেষমেশ মাঠে নামার আগেই লেজেন্ডস লিগ ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাহলে কি তিনি বিনা পয়সায় খেলতে রাজি নন? এশিয়া কাপের মাঝ পতে এসে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়য়ের এমন সিদ্ধান্তে আশায় আর বুক বাধা হল না কোটি ক্রিকেটপ্রেমীদের।

লেজেন্ডস লিগ ক্রিকেট টুর্নামেন্ট শুরুর আগে আগামী ১৬ সেপ্টেম্বর ইডেনে একটি বিশেষ প্রদর্শনী ম্যাচ খেলা হবে। স্বাধীনতার ৭৫ বছর পূর্তী উপলক্ষে আয়োজিত সেই ম্যাচে ইন্ডিয়া মহারাজাসের মুখোমুখি হবে ওয়ার্ল্ড জায়ান্টস।

সেই বিশেষ প্রদর্শনী ম্যাচটিতেই মাঠে নামার কথা ছিল টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের। শুধু মাঠে নামা নয়, ইয়ন মর্গ্যানের দলের বিরুদ্ধে ইন্ডিয়া মহারাজাসকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল তাঁরই। শেষ পর্যন্ত বোর্ড সভাপতি ম্যাচটি থেকে নিজেকে সরিয়ে নেন।

আয়োজকদের উদ্দেশ্যে লেখা চিঠিতে তিনি এই ম্যাচে মাঠে নামতে পারবেন না বলে জানিয়ে দেন সৌরভ। কারণ হিসেবে ক্রিকেট প্রশাসক হিসেবে নিজের পেশাগত দায়বদ্ধতার কথাই উল্লেখ করেছেন তিনি।

যদিও টুর্নামেন্টের সাফল্য কামনা করে প্রাক্তন ক্রিকেটারদের ফের মাঠে ফেরানোর উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন মহারাজ। সেই সঙ্গে টুর্নামেন্টে মাঠে নামতে চলা প্রাক্তন তারকাদের শুভকামনাও জানিয়েছেন তিনি।

নিজের চিঠিতে সৌরভ লেখেন, ‘লেজেন্ডস লিগ ক্রিকেটের উদ্যোগকে আমি সাধুবাদ জানাতে চাই। অবসর নেওয়া ক্রিকেটারদের মাঠে ফেরানো এবং সব প্রজন্মের অনুরাগীদের সঙ্গে তাঁদের সংযোগ সাধনের ভাবনাটা দুর্দান্ত। কলকাতার ইডেন গার্ডেন্সে ১৬ সেপ্টেম্বর লেজেন্ডস লিগ ক্রিকেটের একটি ম্যাচে আমাকে খেলার আমন্ত্রণ জানানোর জন্য আপনাদের ধন্যবাদ।’

বোর্ড সভাপতি আরও লেখেন, ‘যদিও পেশাগত দায়বদ্ধতা এবং ক্রিকেট প্রশাসক হিসেবে চূড়ান্ত ব্যস্ততার জন্য আমি এই ম্যাচটিতে মাঠে নামতে পারব না। আমি নিশ্চিত অনুরাগীরা লেজেন্ডস লিগ ক্রিকেটের খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছে এবং প্রচুর সংখ্যায় ভিড় জমাবে স্টেডিয়ামে।’

সৌরভ সরে দাঁড়ানোয় নিশ্চিতভাবেই বিশেষ প্রদর্শনী ম্যাচটির আকর্ষণ কমল। তাঁর অনুপস্থিতিতে ইন্ডিয়া মহারাজাসের জন্য নতুন ক্যাপ্টেন বেছে নিতে হবে আয়োজকদের।

[ad_2]

Leave a Reply