ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভক্তদের কাঁদিয়ে ভারতীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে বিদেশি লীগে যোগ দিচ্ছেন সুরেশ রায়না

ভক্তদের কাঁদিয়ে ভারতীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে বিদেশি লীগে যোগ দিচ্ছেন সুরেশ রায়না

[ad_1]

ভারতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না আইপিএল ২০২৩-এর আগে তার ফ্যানদের বড় ধাক্কা দিয়েছেন। ১৫ আগস্ট ২০২০-এ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর তিনি আরেকটি বড় সিদ্ধান্ত নিয়েছেন।

আইপিএল ২০২২ এর ১৫ তম মরশুমে তিনি অবিক্রিত থেকে যাওয়ার পর থেকে তাকে নিয়ে বিভিন্ন ধরণের জল্পনা শুরু হয়েছিল। কিন্তু, ক্রমাগত অবহেলার কারণে ভারতীয় ক্রিকেট থেকে সম্পূর্ণ অবসরের ঘোষণা দিয়েছেন সুরেশ রায়না।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, সুরেশ রায়না বিসিসিআই এবং উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ইউপিসিএ) কর্মকর্তাদের জানিয়ে দিয়েছেন যে তিনি কোনোভাবেই ভারতীয় ক্রিকেটে অংশ নেবেন না। তবে এর পাশাপাশি বিদেশি লিগেও খেলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ দিয়ে এই নতুন ইনিংস শুরু করতে পারেন তিনি।

আইপিএল ২০২২-এ অনুষ্ঠিত মেগা নিলামে এই প্রতিভাবান খেলোয়াড়ের বিরুদ্ধে কোনও দলই নেয়নি। এমন পরিস্থিতিতে কেরিয়ারকে নতুন উচ্চতা দিতেই সম্ভবত এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিসিসিআই থেকে এনওসি পাওয়ার পর সুরেশ রায়না দেশ-বিদেশের বিভিন্ন লিগে অংশ নিতে পারবেন।

প্রকৃতপক্ষে, সুরেশ রায়নার আগে, যুবরাজ সিংও বিদেশী লিগে খেলেছিলেন এবং তিনি দেশে আয়োজিত লিগেও তার ভূমিকা পালন করতে পারেন। রায়না জানিয়েছেন যে তিনি ইউপিসিএ থেকে এনওসি নিয়েছেন এবং বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এবং ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লাকেও জানিয়েছেন।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে রায়নাও নিশ্চিত করেছেন যে তাকে ১০ সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলতে দেখা যাবে। এ জন্য গত এক সপ্তাহ ধরে মাঠে ঘাম ঝরাচ্ছেন তিনি। তিনি নিজেই তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই সম্পর্কিত কিছু ভিডিও এবং ছবি শেয়ার করেছেন।

[ad_2]

Leave a Reply