ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতকে একাই এশিয়া কাপ জেততে পারেন এই খেলোয়াড়! মাঠে নামলেই আতঙ্কে থাকবে প্রতিপক্ষ দলগুলো!

ভারতকে একাই এশিয়া কাপ জেততে পারেন এই খেলোয়াড়! মাঠে নামলেই আতঙ্কে থাকবে প্রতিপক্ষ দলগুলো!

[ad_1]

সংযুক্ত আরব আমিরাশাহীর মাটিতে ২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ ২০২২। ২৮শে আগস্ট ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে সবচেয়ে বড় প্রতিপক্ষ পাকিস্তানের বিরুদ্ধে।

এবার, ভারতকে এশিয়া কাপ জয়ের শক্তিশালী দাবিদার মনে করা হচ্ছে। সেই দলে এমন একজন খেলোয়াড় আছেন যিনি এককভাবে টিম ইন্ডিয়াকে এশিয়া কাপ ট্রফি জিতিয়ে দিতে পারেন। এই খেলোয়াড় টুর্নামেন্টের সেরা হওয়ারও ব্যাপারেও বড় প্রতিযোগী।

এশিয়া কাপে ভারতের সবচেয়ে বড় ম্যাচ উইনার হতে পারেন হার্দিক পান্ডিয়া। এশিয়া কাপে বড় ভূমিকা রাখতে পারেন হার্দিক পান্ডিয়া। যখনই আপনি একটি বড় টুর্নামেন্ট জিততে চান, আপনার সর্বদা এমন খেলোয়াড়দের প্রয়োজন যারা শেষ পর্যন্ত দলের সাথে থাকবে এবং তিনি হলেন হার্দিক পান্ডিয়া।

হার্দিক পান্ডিয়া তার বোলিং এবং ব্যাটিং দুই ক্ষেত্রেই সেরা। হার্দিক তার ব্যাট দিয়ে বেশি ভূমিকা পালন করেন কারণ যখনই ভারতের দ্রুত রানের প্রয়োজন হয় হার্দিক ত্রাতা হয়ে ওঠেন। বোলারদের বিপক্ষে মাঠের প্রতিটি দিক থেকে রান তুলে আনার ক্ষমতা আছে তার।

৬টি দলের মধ্যে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে

এই টুর্নামেন্টে মোট ৬টি দল অংশগ্রহণ করতে চলেছে। ভারত ও পাকিস্তান ছাড়াও বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান অংশ নেবে, যেখানে একটি দল বাছাইপর্বের মাধ্যমে ২০২২ সালের এশিয়া কাপ খেলবে। এই টুর্নামেন্টের ম্যাচগুলি দুবাই এবং শারজাহতে খেলা হবে, যেটি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের আয়োজক।

এ গ্রুপে ভারত-পাকিস্তান দল

এই ৬টি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। এ গ্রুপে রয়েছে টিম ইন্ডিয়া, পাকিস্তান এবং কোয়ালিফায়ার দল। একই সঙ্গে ‘বি’ গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশ। টিম ইন্ডিয়া ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলবে, এবং দ্বিতীয় ম্যাচটি ৩১ আগস্ট কোয়ালিফায়ার দল থেকে খেলা হবে, তারপর সুপার ৪ ম্যাচ হবে। ফাইনালসহ মোট ১৩টি ম্যাচ খেলা হবে ১৬ দিনে।

[ad_2]

Leave a Reply