ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতীয় এই ক্রিকেটারের কারণে হুমকির মুখে রিষভ পন্তের ক্যারিয়ার!

ভারতীয় এই ক্রিকেটারের কারণে হুমকির মুখে রিষভ পন্তের ক্যারিয়ার!

[ad_1]

গত রবিবারে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেটে জয় লাভ করে ভারত। এশিয়ার ১৫ তম আসরে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান কে হারিয়ে এশিয়া কাপের জয়যাত্রা শুরু রোহিত বাহিনীর। পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে খেলার সুযোগ পাননি দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ও ব্যাটার রিষভ পন্ত। তার পরিবর্তে দলে জায়গা পান দীনেশ কার্তিক।

রোহিতকে জিজ্ঞেস করলাম-প্যান্ট নাকি কার্তিক, এবার কে হবেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক? উত্তর শুনলে খুশি হবেন যখন রোহিত শর্মাকে জিজ্ঞেস করা হয়েছিল ভারত-পাকিস্তানের মধ্যে শেষ হওয়ার পর আসন্ন ম্যাচে কে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে সুযোগ পাবে?

এর প্রতিক্রিয়ায় রোহিত শর্মা বলেন, ‘এখনও কিছুই ঠিক করা হয়নি। টিম ম্যানেজমেন্ট যা সিদ্ধান্ত নেবে তা দলের জন্য বৈধ হবে। বর্তমানে আমাদের ফোকাস এশিয়া কাপ টুর্নামেন্ট জয় করার দিকে।

ঋষভ পন্ত আর দিনেশ কার্তিকের তুলনা হয় না। দুইজনই আলাদা খেলোয়াড় এবং দুজনেরই খেলার ধরন আলাদা। “অবগতির জন্য জানাচ্ছি দিনেশ কার্তিক দীর্ঘ দিন পর টিম ইন্ডিয়াতে ফিরেছেন।

ফিরে আসার পর থেকেই কার্তিক ক্রমাগত ভালো পারফর্ম করছেন। পাকিস্তানের বিপক্ষে খেলায় স্টাম্পের পেছনে তিনটি ক্যাচ ধরলেন দিনেশ কার্তিক। যদিও তারা ব্যাটিং করার সুযোগ পায়নি। দিনেশ কার্তিকের টিম ইন্ডিয়াতে ফিরে আসার পর রিষভ পন্তের ক্যারিয়ার হুমকির মুখে।

[ad_2]

Leave a Reply