ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতীয় দলে নেই কেএল রাহুল, ব্যান্ডেজ জড়ানো ছবি শেয়ার করে উপহাস

ভারতীয় দলে নেই কেএল রাহুল, ব্যান্ডেজ জড়ানো ছবি শেয়ার করে উপহাস

[ad_1]

জিম্বাবুয়ে সফরের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। জিম্বাবুয়ে সফরে দীর্ঘদিনের কেএল রাহুলের নাম না থাকায় ক্ষুব্ধ ভারতীয় ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ক্ষোভ চরমে পৌঁছেছে এবং ভক্তরা কেএল রাহুলকে প্রচণ্ডভাবে ট্রোল করছেন।

আইপিএলের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে চলে যাচ্ছেন কেএল রাহুল। আইপিএলের পর, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজে কেএল রাহুলকে অধিনায়ক করা হয়েছিল কিন্তু সিরিজ শুরুর মাত্র একদিন আগে, তিনি ক্রমবর্ধমান চোটে পরে যান। এরপর তাকে অস্ত্রোপচারের জন্য জার্মানি যেতে হয়।

সফল অস্ত্রোপচারের পরে, ভক্তরা আশা করেছিলেন যে কেএল রাহুলকে ওয়েস্ট ইন্ডিজ সফরে দেখা যাবে। কিন্তু কোভিড-১৯-এর কারণে এই সফরের বাইরেও ছিলেন তিনি।

এখন নিউজিল্যান্ড সফরেও কেএল রাহুলের নাম নেই। তবে কেএল রাহুল আইপিএলের পুরো মৌসুম জুড়েই ছিলেন। এমন পরিস্থিতিতে ভারতের চেয়ে কেএল রাহুলের জন্য আইপিএল বেশি গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন ভক্তরা।

লোকেরা মনে করে যে এখন কেএল রাহুল দলে ফিরে আসবে, তাহলে সেই খেলোয়াড়দের প্রতি অবিচার করা হবে যারা তাদের ধারাবাহিক পারফরম্যান্সের কারণে দলে তাদের জায়গা বজায় রাখছে।

কেএল রাহুলকে ট্রোল করে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই বছরের কে এল রাহুল মাঠের চেয়ে এলসিএতে বেশি সময় কাটিয়েছেন’।

ব্যান্ডেজে জড়ানো একজন আহত ব্যক্তির ছবি শেয়ার করার সময় অন্য একজন ব্যবহারকারী কেএল রাহুলকে উপহাস করেছেন, কিছু ব্যবহারকারী স্পষ্টভাবে লিখেছেন যে ‘আইপিএল আন্তর্জাতিক ক্রিকেটের চেয়ে কেএল রাহুলের জন্য বেশি গুরুত্বপূর্ণ কারণ এই বছর তিনি সমস্ত আইপিএল ম্যাচ খেলেছেন’ কিন্তু ভারতের জন্য একটিও নয়’ .

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ সম্প্রতি বলেছেন যে ভারতের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা খুব কঠিন হবে কারণ ভারত ক্রমাগত অধিনায়ক পরিবর্তন করছে।

কেএল রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলির ফিটনেস ভারতীয় দলের জন্য আরও উদ্বেগের বিষয়। কেএল রাহুলকে ভারতীয় দলে জায়গা করে নিতে অনেক সংগ্রাম করতে হবে কারণ এই সময়ে ভারতীয় দলে ওপেনিং ব্যাটসম্যান এবং চার নম্বরে ব্যাট করার জন্য প্রচুর প্রতিযোগিতা রয়েছে।



[ad_2]

Leave a Reply