ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের কাছে হেরে গ্রূপপর্ব থেকেই বাদ পড়বে পাকিস্তান! এই নিয়ে মন্তব্য করলেন পাক কিংবদন্তির

ভারতের কাছে হেরে গ্রূপপর্ব থেকেই বাদ পড়বে পাকিস্তান! এই নিয়ে মন্তব্য করলেন পাক কিংবদন্তির

[ad_1]

মিডল অর্ডারে প্রয়জনীয় পরিবর্তন আনতে পারে। কিন্তু এটা কেউ শুনছে না। এটা খুবই দুঃখজনক যে পাকিস্তান এত নড়বড়ে অবস্থায় বিশ্বকাপে যাচ্ছে।

পাকিস্তানের মাটিতে আয়োজিত সদ্যসমাপ্ত সাত ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ইংল্যান্ড আয়োজক দেশকে হারিয়ে ৪-৩ ফলাফলে সিরিজ জিতেছে।

ফাইনাল ম্যাচের আগে দুই দলই ৩-৩ ফলে সমতায় ছিল। এরপর রবিবার লাহোরে শেষ হাসি হেসেছিল ইংল্যান্ড। সিরিজের সপ্তম এবং শেষ ম্যাচে তারা আয়োজক দেশকে বড় ব্যবধানে হারিয়ে জয়ী হয়েছে।

এরপরে প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ভবিষ্যৎ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন। তার মতে বিশ্বকাপ জেতার কোনও সুযোগ তো বাবর আজমদের নেইই, তার সাথে সাথে ভারতের বিরুদ্ধে আসন্ন হাইভোল্টেজ ম্যাচেও পাকিস্তান পরাজিত হবে। এবং ভারতের সাথেই হেরে বাদ পড়ব।

প্রাক্তন পাক পেসার বলেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে যদি পাকিস্তান প্রথম রাউন্ডেই ছিটকে যায়, তাহলেও তিনি অন্তত আশ্চর্য হবেন না।
আখতার তার নিজস্ব ইউটিউব চ্যানেলের একটি ভিডিওতে বাবরদের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন, “আমি আগেও এটা বলেছি, আমি এখনও আশঙ্কা করছি যে এই পাকিস্তান দল প্রথম রাউন্ডেই বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারে।”

তিনি পাকিস্তান দলের সমস্যাগুলিও চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন। তিনি বলেছেন, “পাকিস্তানের মিডল অর্ডার ভালো নয়। যদি পাকিস্তানের ওপেনাররা পারফর্ম করতে ব্যর্থ হয়, তাহলে মিডল অর্ডার চাপ সামলাতে পারে না। বিশ্বকাপ জিততে চাইলে এমন দল নিয়ে মাঠে নামা যায় না।

সেইসঙ্গে পাকিস্তানের বর্তমান অবস্থাকে অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেছেন আখতার। তিনেক বলেছেন, “ব্যাপারটা খুবই দুঃখজনক,তাই আমি পাকিস্তানের প্রধান কোচসাকলিন মুস্তাক এবং অন্য কোচিং স্টাফদের সমালোচনা করেছিলাম, যাতে আপনারা সময় থাকতে

[ad_2]

Leave a Reply