ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের ক্রিকেটার হয়েও ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলবেন এই ক্রিকেটার !

ভারতের ক্রিকেটার হয়েও ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে খেলবেন এই ক্রিকেটার !

[ad_1]

আপনারা কি জানেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আরপি সিং-এর ছেলে এবং মেয়ে দু’জনেই ইংল্যান্ডে বড় হয়েছেন এবং দু’জনেরই ক্রিকেটের প্রতি আগ্রহ তীব্র। ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় দলের হয়ে ওপেনিং করেন আরপি সিং-এর ছেলে হ্যারি।। আরপি সিং-এর মেয়েও ল্যাঙ্কাশায়ারের অনূর্ধ্ব-১৯ দলের প্রতিনিধিত্ব করেছেন।

কিন্তু পরে তিনি পড়াশোনায় মনোযোগ দেওয়ার সিদ্ধান্ত নেন এবং তার পর ক্রিকেট ছেড়ে দেন। কিন্তু আরপি সিং-এর ছেলে অবশ্য ক্রিকেট চালিয়ে যাচ্ছেন। এবং ইংল্যান্ডর জাতীয় দলে তিনি সুযোগও পেয়ে গিয়েছেন। হ্যারি সম্পর্কে কথা বলতে গিয়ে, আরপি সিং ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন যে,

তাঁর ছেলে একজন ওপেনার, যিনি অফ-স্পিনও করতে পারেন। আরপির মতে, হ্যারি প্রথমে ফাস্ট বোলিংয়ে আগ্রহী ছিলেন, কিন্তু তার পর তিনি হ্যারিকে ব্যাটিংয়ে নজর দিতে বলেন। এমন পরিস্থিতিতে দ্রুত বল করা কঠিন বলে, অলরাউন্ডার হওয়ার জন্য তাঁকে স্পিন বোলিংয়ে মনোযোগ দিতে বলেন আরপি সিং।

এখন আরপি সিং-এর ছেলে হ্যারি সিং ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ দলে নির্বাচিত হয়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য তাঁকে দলে নেওয়া হয়েছে। আরপি সিং উত্তরপ্রদেশের বাসিন্দা এবং ভারতের হয়ে কয়েকটি ওডিআই ম্যাচ খেলেছেন। তাঁর আন্তর্জাতিক কেরিয়ার খুব বেশি দীর্ঘস্থায়ী হয়নি। আরপি সিং ইংল্যান্ডে চলে যান। সেখানে তিনি একটি কোচিং কোর্স করেন।

[ad_2]

Leave a Reply