ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের প্রশংসা করা হচ্ছে না, ভারত ছেড়ে অন্য কোনো দেশের সঙ্গে খেলুন সঞ্জু স্যামসন

ভারতের প্রশংসা করা হচ্ছে না, ভারত ছেড়ে অন্য কোনো দেশের সঙ্গে খেলুন সঞ্জু স্যামসন

[ad_1]

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর, এখন টি-টোয়েন্টি সিরিজেও তিনটি ম্যাচ শেষ হয়েছে, তবে ওয়েস্ট ইন্ডিজে একটি ম্যাচেও সুযোগ দেওয়া হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে। ক্রিকেট ভক্তরা টি-টোয়েন্টিতে সঞ্জু স্যামসন খেলবেন বলে আশা করেছিলেন যে হয়তো সঞ্জু প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হবেন কিন্তু আবারও দলে উপেক্ষা করা হয়েছে ধুরন্ধর ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে।

অন্য কোনো দেশের সঙ্গে খেলুন সঞ্জু স্যামসন কেরালায় জন্মগ্রহণকারী ক্রিকেটার সঞ্জু স্যামসন গত কয়েক ম্যাচে ব্যাট হাতে অসাধারণ ভালো করেছেন এবং এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে ভারতীয় দল তাদের একাদশে শুধুমাত্র একটি পরিবর্তন করেছে।

এই ম্যাচে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জায়গায় ব্যাটসম্যান দীপক হুডাকে সুযোগ দেওয়া হয়েছিল কিন্তু ইনজুরিতে পড়া উইকেট-রক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের জায়গায় দলে অন্তর্ভুক্ত হওয়া স্যামসনকে ধারাবাহিকভাবে উপেক্ষা করা হয়েছে।

সঞ্জু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। এর আগেও আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৭৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেছিলেন তিনি।

কিন্তু ভালো এবং দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও, সুযোগ না দেওয়ায় ভক্তরা খুবই হতাশ এবং তারা সঞ্জু স্যামসনকে পরামর্শ দিচ্ছেন যে তাকে যদি এভাবেই ভারতীয় দল উপেক্ষা করতে থাকে, তাহলে তার উচিত ভারত ছেড়ে খেলা শুরু করা। অন্য কোন দেশ দিতে হবে। সঞ্জুকে দলে সুযোগ না দেওয়ায় ক্রিকেট ভক্তরা খুবই হতাশ এবং রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড় তাদের ক্ষোভ প্রকাশ করছেন।

[ad_2]

Leave a Reply