ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের বিপক্ষে সিরিজ এগিয়ে নিতে এই ভয়ঙ্কর খেলোয়াড়ই হবেন ওয়েস্ট ইন্ডিজ দলের তুরুপের তাস

ভারতের বিপক্ষে সিরিজ এগিয়ে নিতে এই ভয়ঙ্কর খেলোয়াড়ই হবেন ওয়েস্ট ইন্ডিজ দলের তুরুপের তাস

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। মঙ্গলবার এই দুই দল মুখোমুখি হবে সেন্ট কিটসের ওয়র্নার পার্কে।

সোমবার, ওয়েস্ট ইন্ডিজ একটি দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটায় এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতকে পরাজিত করে সিরিজ ১-১ সমতা করেছে।

প্রথমে ব্যাট করার সময়, ভারত বোর্ডে ১৩৮ রান করে যা ওয়েস্ট ইন্ডিজ দল ৪ বল বাকি থাকতেই তাড়া করে এবং সিরিজে একটি গুরুত্বপূর্ণ জয় তুলে নেয়।

ওবেদ ম্যাককয় এই ম্যাচে ৬ উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হন। তাই আসন্ন ম্যাচে, ভারত একটি প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে থাকবে এবং ওয়েস্ট ইন্ডিজও চাইবে তাদের ভাল ফর্ম বজায় রাখতে। তাই আরেকটি উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখার জন্য তাকিয়ে থাকবে সমর্থকরা।

সেন্ট কিটসের ওয়র্নার পার্কের পিচে পিচ শেষ কয়েকটি ম্যাচে একইরকমের সাহায্য পেয়েছেন ব্যাটসম্যান ও বোলাররা। পেস এবং স্পিন, দুই ধরণের বোলাররাই কার্যকরী প্রমাণীত হতে পারেন।

তবে গোটা ম্যাচ জুড়ে বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। তাই ব্যাটসম্যানরা এই পিচ থেকে আলাদা করে সাহায্য পাবেনই। ম্যাচের সময়ে তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৭৯ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার কোন সম্ভাবনা নেই। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করাই সঠিক সিদ্ধান্ত।

টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। এই ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের লড়াইয়ে বিপক্ষ দলের থেকে সামান্য এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া।

মাঠে নামার আগে এই দুই দলের মধ্যে বেশ কয়েকটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এর আগে মোট ২২ বার মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে এই দুই দেশ।

এর মধ্যে মোট ১৪টি ম্যাচ জিতে নিয়েছে ভারতীয় দল। অন্যদিকে, লড়াই করে বাকি ৭টি ম্যাচ জিতে নিয়েছে ক্যারিবিয়ান দল। বাকি ১টি ম্যাচের কোন ফলাফল হয়নি। সব মিলিয়ে একটি ভালো লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য সেরা একাদশ
কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান (অধিনায়ক), শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, ডেভন থমাস (উইকেটরক্ষক), জেসন হোল্ডার, আকিল হোসেইন, ওডেন স্মিথ, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়

[ad_2]

Leave a Reply