ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের সঙ্গে ম্যাচ নিয়ে বাবর আজমের প্রথম প্রতিক্রিয়া,বললেন এই বড় কথা

ভারতের সঙ্গে ম্যাচ নিয়ে বাবর আজমের প্রথম প্রতিক্রিয়া,বললেন এই বড় কথা

[ad_1]

এশিয়া কাপের কাউন্টডাউন চলছে এবং প্রতি দিন যাচ্ছে, ভারতীয় দলের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট দলের চাপ প্রবল হচ্ছে বলে মনে হচ্ছে। আপনি নিশ্চয়ই ভাবছেন যে আমরা এমন কথা বলছি কিভাবে।

তাই এর প্রমাণ পাওয়া গেল যখন নেদারল্যান্ড সফরের আগে আয়োজিত সংবাদ সম্মেলনে এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সঙ্গে ম্যাচ নিয়ে প্রথম প্রতিক্রিয়া জানালেন বাবর আজম। তার উৎসাহ ছিল ঠান্ডা। এবং, তাদের মধ্যে একটি উত্তেজনা ছিল যা খেয়ে ফেলছিল।

২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। কিন্তু, ২৮শে আগস্ট ভারত-পাকিস্তান ম্যাচের অপেক্ষায় সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা।

দুই চির প্রতিদ্বন্দ্বীর মধ্যকার এই ক্রিকেট লড়াই হবে দুবাইয়ে। সংবাদ সম্মেলনে বাবর আজমকে এই ম্যাচ নিয়ে প্রশ্ন করা হলে তিনি এর উত্তর দিয়ে বলেন, সামনে দাঁড়িয়ে থাকা বড় উত্তেজনা।

ভারতের সঙ্গে সংঘর্ষ নিয়ে কী বললেন পাক অধিনায়ক বাবর আজম?

বাবর আজম বলেন, “আমরা যদি ভারতের বিপক্ষে ম্যাচ নিই, সেটা একটা ম্যাচের মতো, কিন্তু আমাদের হাতে কিছুই নেই। আমরা শুধু ম্যাচ খেলতে পারি, চেষ্টা করতে পারি, ফলাফল আমাদের হাতে নেই।

কী নিয়ে চিন্তিত বাবর আজম?

ভারতের সঙ্গে ম্যাচ নিয়ে পাকিস্তান অধিনায়কের এই বক্তব্য প্রত্যাশার চেয়েও ঠান্ডা ছিল। সম্ভবত এর একটি কারণ অবশ্যই উত্তেজনা ছিল, যা যদি সত্যিই অব্যাহত থাকে তবে দুবাইয়ে জয় পাকিস্তানের নাগালের বাইরে।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের টেনশন তার সবচেয়ে অভিজ্ঞ ও শক্তিশালী ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদিকে নিয়ে। বোলার শাহীন শাহ আফ্রিদির ইনজুরি নিয়ে একটি আপডেট দিয়েছেন বাবর আজম, যার মতে খবরটি ভালো নয়।

[ad_2]

Leave a Reply