ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের সর্বকালের সেরা ওডিআই প্লেয়িং একাদশ ক্রিকেটার, যারা কখনো পাননি দলের অধিনায়কত্বের সুযোগ

ভারতের সর্বকালের সেরা ওডিআই প্লেয়িং একাদশ ক্রিকেটার, যারা কখনো পাননি দলের অধিনায়কত্বের সুযোগ

[ad_1]

প্রতিটি ক্রিকেটাররাই চাই যে সে দলের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পায়। তবে অধিনায়কের দায়িত্ব অনেক বড়। অধিনায়ককে দলের সমস্ত খেলোয়াড়ের সাথে মিলিয়ে মিশিয়ে চলতে হয়। খুব কম খেলোয়ারকে সুযোগ দেওয়া হয় অধিনায়ক হওয়ার। টিম ইন্ডিয়া আর এরকম অনেক প্লেয়ার আছে যারা তাদের ক্রিকেট ক্যারিয়ারে অনেক নাম করেছেন তবে তারা দলের হয়ে অধিনায়কত্ব করার সুযোগ পাননি। আজ ভারতের কিছু কিংবদন্তি প্লেয়ারদের নিয়ে গঠিত ওডিআই প্লেয়িং একাদশ নিয়ে কথা বলব যারা কখনো টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করেনি।

ওপেনার ব্যাটসম্যান
ভারতীয় দলে ওপেনার ব্যাটসম্যান হিসেবে নভজ্যোত সিং সিধু এবং ভিভিএস লক্ষ্মণকে রেখেছি। এই দুই খেলোয়াড়ই তাদের ক্যারিয়ারে দুর্দান্ত পারফরম্যান্স করে নাম করেছেন।কিন্তু ভারতীয় দলের অধিনায়কত্বের সুযোগ পাননি তিনি।

মিডল অর্ডার
মিডল অর্ডারে বিনোদ কাম্বলি, মোহাম্মদ কাইফ এবং যুবরাজ সিংকে জায়গা দেওয়া হয়েছে।এই সব খেলোয়াড়ই ছিল তাদের যুগের সেরা খেলোয়াড়। যুবরাজ সিং ২০১১ ওয়ানডে বিশ্বকাপে সিরিজ সেরা নির্বাচিত হন। আমরা এই দলের অধিনায়কত্বও যুবরাজের হাতে তুলে দেওয়া হয়।

অলরাউন্ডার হিসেবে
অলরাউন্ডার হিসেবে রবিন সিং এবং রবীন্দ্র জাদেজাকে জায়গা দিয়েছি। রবীন্দ্র জাদেজা তিনটি বিভাগেই দুর্দান্ত পারফর্ম করতে পারেন। কিন্তু আজ পর্যন্ত ভারতীয় দলের অধিনায়কত্বের সুযোগ পাননি তিনি।

বোলার
দলে বোলার হিসেবে অজিত আগরকার, হরভজন সিং, জহির খান এবং জে শ্রীনাথকে অন্তর্ভুক্ত করেছি। এই সব বোলাররা তাদের সময়ের দুর্দান্ত বোলার। কিন্তু তারা কখনই টিম ইন্ডিয়ার নেতৃত্ব নেননি।

[ad_2]

Leave a Reply