ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত একাদশে এই ক্রিকেটারকে দেখে চরম ক্ষুব্ধ আশিস নেহরা, নির্বাচকদের দিলেন এক হাত

ভারত একাদশে এই ক্রিকেটারকে দেখে চরম ক্ষুব্ধ আশিস নেহরা, নির্বাচকদের দিলেন এক হাত

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল ভারতীয় দলকে। দুই শতাধিক রান করার পরও দলটি জয় নিশ্চিত করতে পারেনি। যার পেছনে সবচেয়ে বাজে বোলিংকে ধরা হচ্ছে।

দলে ফাস্ট বোলিংয়ের মাত্রা খুব খারাপ লাগছিল এবং এর পরিপ্রেক্ষিতে, প্রাক্তন অভিজ্ঞ ফাস্ট বোলার আশিস নেহরা স্পষ্টভাবে ম্যানেজমেন্ট এবং অধিনায়কের নিন্দা করেছিলেন এবং জিজ্ঞাসা করেছিলেন যে কেন উমেশ যাদব দলে আছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে দীপক চাহারের জায়গায় উমেশ যাদবকে সুযোগ দেওয়ায় ভারতীয় দলের প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরা বেশ ক্ষুব্ধ। তিনি স্পষ্টভাবে বলেছেন যে

খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করে কী লাভ যা আপনার ভবিষ্যত কৌশলের অংশ নয়। তিনি তার সাক্ষাৎকারে বলেন, “কেন খেলছেন উমেশ যাদব? প্রথমে আপনি মহম্মদ শামিকে দলে আনেন এবং আপনার দীপক চাহারও আছে।

আপনি বলছেন বুমরাহ ফিট নন। আমি জানতে চাই দীপক চাহার কেন খেলছেন না? একটা সময় ছিল যখন ভুবনেশ্বর কুমারের জায়গায় দীপক চাহারকে প্রথম পছন্দ হিসেবে বিবেচনা করা হচ্ছিল।

এমতাবস্থায় দীপক চাহার যদি ফিট থাকেন, তাহলে উমেশ যাদবকে কেন তার আগে একাদশে রাখা হল। দলে অবশ্যই বিভ্রান্তি রয়েছে।” টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পরীক্ষা সঠিক নয়”

অস্ট্রেলিয়ার সিরিজকে আসন্ন টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখা হচ্ছে যেখানে ভারতীয় দল ব্যর্থ বলে মনে হচ্ছে। অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ। সম্প্রতি এশিয়া কাপেও পারফরম্যান্স ছিল খুবই খারাপ।

উমেশ যাদবের নাম টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে নেই, কিন্তু মহম্মদ শামি কোভিড পজিটিভ হওয়ার পরে, হঠাৎ উমেশ যাদব কেবল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে জায়গা পাননি, প্লেয়িং ইলেভেনেও অন্তর্ভুক্ত হন।

আমরা যদি বর্তমান পরিস্থিতি দেখি, বিশ্বকাপের জন্য দল ঘোষণা করা হয়েছে কিন্তু এখনও দলটি তার সঠিক প্লেয়িং-১১ বেছে নিতে পারছে না। একই ভুল গত বছর হয়েছিল যেখানে বেশ কয়েকটি অনুষ্ঠানে বড় পরিবর্তন করা হয়েছিল

যাতে বরুণ চক্রবর্তীকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল এবং সেরা স্পিনার চাহালের জায়গার অভাব পরাজয়ের একটি বড় কারণ হিসাবে প্রমাণিত হয়েছিল।

এমন পরিস্থিতিতে এ বছরও বিশ্বকাপে সঠিক দল বেছে নিলেও, একাদশের কারণে বিশ্বকাপ জয়ের স্বপ্নভঙ্গ হতে পারে।
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত

রোহিত শর্মা (C), কেএল রাহুল (VC), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (WK), দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, ওয়াই চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার হর্ষল প্যাটেল, আরশদীপ সিং
স্ট্যান্ডবাই প্লেয়ার – মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

[ad_2]

Leave a Reply