ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত-পাকিস্তান বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে মন্তব্য, ভারতের প্রশংসায় পঞ্চমুখ রমিজ রাজা

ভারত-পাকিস্তান বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে মন্তব্য, ভারতের প্রশংসায় পঞ্চমুখ রমিজ রাজা

[ad_1]

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইতিমধ্যে প্রত্যেকটি দেশ বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় পৌঁছে গিয়েছে।

অস্ট্রেলিয়ায় পৌঁছে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছে দল গুলি। এবারের বিশ্বকাপে ভারত তাদের প্রথম ম্যাচ খেলতে নামছে ২৩ শে অক্টোবর চিরো প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে।

এই ম্যাচ ঘিরেই বিশ্বকাপে উন্মাদনা সব থেকে বেশি। ইতিমধ্যে এই ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

এবার ভারত পাকিস্তান বিশ্বকাপের হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে মন্তব্য করতে গিয়ে ভারতের প্রশংসায় পঞ্চমুখ হলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা। রামিজ রাজার মতে স্কিলের দিক থেকে পাকিস্তানের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে ভারত।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার ভারতকে হারিয়েছে পাকিস্তান। এর আগে এতদিন বিশ্বকাপের ম্যাচ হলেও কোন দিনই ভারতকে কোন ম্যাচে হারাতে পারেনি পাকিস্তান।

এই প্রসঙ্গে রামিজ রাজা বলেন, ” ভারতের বিরুদ্ধে আমরা যেই জয়টা পেয়েছি সেটা অনেক যুগ পর। ভারত সব সময় একটা শক্তিশালী দল, ভারতের বিরুদ্ধে খেলা সব সময় চ্যালেঞ্জের বিষয়।

তবে ভারতের বিরুদ্ধে এই জয়টা আমাদের প্রয়োজন ছিল মানসিকভাবে নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য। ভারত স্কিলের দিক দিয়ে আমাদের থেকে অনেকটাই এগিয়ে।”

এছাড়াও রামিজ রাজা বলেন বর্তমানে পাকিস্তান দলের যে উন্নতি হয়েছে সেটা বাবর আজমের অধিনায়কত্বের জন্য। তিনি বলেন, “একজন অধিনায়ককে সবসময় স্বাধীনতা দেওয়া প্রয়োজন।

আমি নিজে ক্রিকেটার ছিলাম আমি জানি ড্রেসিং রুমের কি পরিস্থিতি থাকে। আর বাবর আজম ড্রেসিংরুমের পরিস্থিতি খুব ভালো ভাবে সামলাতে পারে।”

প্রসঙ্গত দীর্ঘদিন পর ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছে পাকিস্তান। আর এই টি-টোয়েন্টি সিরিজে 4-3 ফলাফলে হারতে হয়েছে বাবর আজমদের।

তারপর তিন দল নিয়ে একটি সিরিজ খেলতে এই মুহূর্তে নিউজিল্যান্ডে রয়েছে পাকিস্তান। এই সিরিজের পরে বিশ্বকাপ খেলতে সরাসরি অস্ট্রেলিয়া উড়ে যাবে পাকিস্তান।

[ad_2]

Leave a Reply