ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত-পাকিস্তান ম্যাচের পরেই জাদেজা- সঞ্জয় মাঞ্জরেকারের দ্বন্দ্বের পরিসমাপ্তি, শালীন উত্তর দিলেন জাদেজা

ভারত-পাকিস্তান ম্যাচের পরেই জাদেজা- সঞ্জয় মাঞ্জরেকারের দ্বন্দ্বের পরিসমাপ্তি, শালীন উত্তর দিলেন জাদেজা

[ad_1]

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত এশিয়া কাপ ২০২২-এর দ্বিতীয় রোমাঞ্চকর ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে ভারত দুর্দান্ত শুরু করেছে। টস হেরে ব্যাট করতে নেমে পাকিস্তান দল ভারতকে ১৯.৫ ওভারে ১৪৮ রানের টার্গেট দেয়। যা ভারতে ১৯.৪ ওভারে অর্জিত হয়েছিল।

এই ম্যাচে চার নম্বরে ব্যাট করতে নামা রবীন্দ্র জাদেজা তার ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। ২৯ বলে দুটি চার ও দুটি ছক্কায় ৩৫ রান করেন তিনি। ভারতের জয়ে রবীন্দ্র জাদেজার এই ইনিংসের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।

ভারতের দুর্দান্ত জয়ের পর মুখোমুখি হলেন রবীন্দ্র জাদেজা এবং সঞ্জয় মাঞ্জরেকার। রবীন্দ্র জাদেজা এবং সঞ্জয় মাঞ্জরেকরের সম্পর্ক কারও কাছে গোপন নয়। এক সময় সঞ্জয় মাঞ্জরেকরের সমালোচনায় ক্ষুব্ধ রবীন্দ্র জাদেজা টুইট করে সঞ্জয় মাঞ্জরেকারকে নিশানা করেছিলেন।

সেই সময় রবীন্দ্র জাদেজা টুইট করে লেখেন, ‘আমি আপনার চেয়ে দ্বিগুণ ম্যাচ খেলেছি এবং এখনও খেলছি। যে কিছু অর্জন করেছে তাকে সম্মান করতে শিখুন। তোমার মুখের গাদা থেকে অনেক কথা শুনেছি।

সঞ্জয় মাঞ্জরেকর রবীন্দ্র জাদেজার সমালোচনা করেছেন, জাদেজাকে ‘বিটস অ্যান্ড পিস’ ক্রিকেটার বলেছেন। এর অর্থ হল যে ক্রিকেটার টুকরো টুকরো পারফরম্যান্স করেন তার মানে তিনি সম্পূর্ণ ব্যাটসম্যান বা সম্পূর্ণ বোলারও নন। পাকিস্তান থেকে জয়ের পর এখন রবীন্দ্র জাদেজার সঙ্গে কথা বলেছেন সঞ্জয় মাঞ্জরেকর।

রবীন্দ্র জাদেজার সাথে কথোপকথন শুরু করার আগে, সঞ্জয় মাঞ্জরেকার তাকে জিজ্ঞাসা করেছিলেন যে ‘আপনি আমার সাথে কথা বলতে পুরোপুরি স্বাচ্ছন্দ্যবোধ করছেন’।

এ বিষয়ে রবীন্দ্র জাদেজা বলেন, ‘হ্যাঁ স্যার একেবারেই’। এরপর রবীন্দ্র জাদেজার সঙ্গে দলের পারফরম্যান্স নিয়ে কথা বলেন সঞ্জয় মাঞ্জরেকর। যার খুব শালীন উত্তর দিয়েছেন রবীন্দ্র জাদেজা।

[ad_2]

Leave a Reply