ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত-পাকিস্তান সংঘর্ষের সময় হার্দিক রিজওয়ানকে জড়িয়ে ধরে, হৃদয়গ্রাহী মুহূর্ত ভাইরাল

ভারত-পাকিস্তান সংঘর্ষের সময় হার্দিক রিজওয়ানকে জড়িয়ে ধরে, হৃদয়গ্রাহী মুহূর্ত ভাইরাল

[ad_1]

২০২২ এশিয়া কাপে ভারত পাকিস্তানকে হারানোর পরে মোহাম্মদ রিজওয়ানের সাথে হার্দিক পান্ডিয়ার ব্রোম্যান্স ভাইরাল হয়েছিল। শনিবার দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যে বহুল প্রত্যাশিত সংঘর্ষের সময় ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্ব অব্যাহত ছিল যখন ভারতের রান তাড়া করার সময় হার্দিক পান্ডিয়া পাকিস্তানের উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানকে পেছন থেকে জড়িয়ে ধরেন।

ভিডিওটি শীঘ্রই টুইটারে ভাইরাল হয়ে যায় এবং ভক্তরা ইমরান খান এবং কপিল দেবের মধ্যে বন্ধনের সাথে তুলনা করার সাথে প্রতিক্রিয়ার সাথে ইন্টারনেটে প্লাবিত হয়। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “যেভাবে কপিল দেব এবং ইমরান খান একে অপরকে অভিবাদন জানাতেন, বিরাট কোহলি এবং শাহীন, আমরা এই মুহূর্তটির প্রশংসা করি এবং ভালোবাসি যখন হার্দিক পান্ডিয়া মুহাম্মদ রিজওয়ানকে জড়িয়ে ধরেন,” একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন।

হার্দিক মাত্র ১৭ বলে ৩৩ রান করেন এবং ২৫ রানে ৩ উইকেট নেন ম্যাচের অবিসংবাদিত এমভিপি।

হার্দিক এবং রবীন্দ্র জাদেজা ৫২ রানের জুটি ভাগাভাগি করে যা ভারতকে গ্রিনের পুরুষদের বিরুদ্ধে 5 উইকেটের জয়ে সাহায্য করেছিল। ১৯ ওভারে হারিস রউফের বলে তিনটি চারে এই তারকা অলরাউন্ডার ভারতের পক্ষে কার্যকরভাবে খেলা সিল করে দেন।

দলের তিন বলে ৬ রান দরকার ছিল, হার্দিক বাঁহাতি স্পিনার মোহাম্মদ নওয়াজের বলে ছক্কা মেরে খেলা শেষ করেন।

বলের সাথে, হার্দিক ভাল সেট ইফতিখার এবং রিজওয়ানকে ভাল নির্দেশিত শর্ট বল দিয়ে সরিয়ে দিয়েছিলেন এবং প্রাক্তন এটি কার্তিককে দিয়েছিলেন এবং পরবর্তীতে তিনি কী করছেন তা নিশ্চিত না হয়ে, থার্ড ম্যানকে একটি রেগুলেশন ক্যাচ দিয়েছিলেন।



[ad_2]

Leave a Reply