ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘ভারত শুধু দুবাইতে খেলে, আবুধাবিতে খেলতে ভয় পায়? পাক ক্রিকেটারের বিতর্কিত প্রশ্নের কঠিন জব্বাব দিলেন অতুল ওয়াসান

‘ভারত শুধু দুবাইতে খেলে, আবুধাবিতে খেলতে ভয় পায়? পাক ক্রিকেটারের বিতর্কিত প্রশ্নের কঠিন জব্বাব দিলেন অতুল ওয়াসান

[ad_1]

গ্রুপ পর্ব শেষে সুপার ফোরে ফের ভারত-পাকিস্তানের ব্লকবাস্টার ম্যাচ। উত্তাপ ছড়ানো এই ম্যাচ ঘিরে মাঠের বাইরে চলছে দুই দেশের ক্রিকেট বিশ্লেষকদের কথার লড়াই। একজন তো বিতর্কিত একটি প্রশ্ন করেই বসলেন, সংযুক্ত আরব আমিরাতে কেন ভারতের পছন্দের ভেন্যু দুবাই?

গত বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের পাঁচটি ম্যাচই ভারত খেলেছিল দুবাইয়ে। এবার এশিয়া কাপও হচ্ছে আমিরাতে এবং সবগুলো ম্যাচই তারা খেলছে একই শহরে। অথচ বাকি পাঁচ দল বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তান, পাকিস্তান ও হংকং খেলেছে টুর্নামেন্টের অন্য ভেন্যু শারজাতেও।

এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার সিকান্দার বখত। এক টেলিভিশন শোতে কপিল দেব, মোহাম্মদ আজহারউদ্দিন ও অতুল ওয়াসানের ভারতীয় প্যানেলকে তিনি প্রশ্ন করেন, ভারত কি শারজা কিংবা আবুধাবিতে খেলতে ভয় পায়?

জিইও সুপারে বখত জিজ্ঞাসা করেন, ‘আমি শুধু জানতে চাই, কেন ভারত শারজা কিংবা দুবাইতে খেলতে চায় না? তারা শুধু দুবাইতে খেলে? তোমরা কি শারজায় খেলতে ভয় পাও? ড্র ফাঁস হয়েছিল, পাকিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচ শুরুতে ছিল শারজায়। আপনারা সেটা পাল্টে দুবাইতে নিলেন। আমাদের জনগণ আমাদের কাছে এ ব্যাপারে জানতে চেয়েছে, তাই আমিও একই প্রশ্ন করলাম।’

কপিল ও আজহারউদ্দিন এই প্রশ্নে উত্তর না দিলেও অতুল হাসিখুশি মুখে বলেন, অতীতে ভারতীয় দলের জন্য শারজা খুব একটা সুখকর ছিল না।
‘ওই মাঠ আমাদের জন্য খারাপ ছিল। এখন আইসিসি আমাদের পক্ষে শক্তিশালী, তাই আমরা খেলছি না সেখানে।’- এই কথা বলে সবাইকে হাসান ওয়াসান।

[ad_2]

Leave a Reply