ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভালো পারফর্ম্যান্স করেও হংকংয়ের বিপক্ষে নিজের জায়গা হারাচ্ছেন জাদেজা

ভালো পারফর্ম্যান্স করেও হংকংয়ের বিপক্ষে নিজের জায়গা হারাচ্ছেন জাদেজা

[ad_1]

এশিয়া কাপে রবিবার খেলা ম্যাচে টিম ইন্ডিয়া পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে। তবে, দুই উইকেট তাড়াতাড়ি পড়ে যাওয়ার পরে, টিম ইন্ডিয়া তাদের ব্যাটিং লাইন আপ পরিবর্তন করে।

চমকপ্রদ সিদ্ধান্ত নিয়ে টিম ম্যানেজমেন্ট রবীন্দ্র জাদেজাকে ৪ নম্বরে ব্যাট করতে পাঠায়। রবীন্দ্র জাদেজা প্রকাশ করেছেন যে তিনি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ৪ নম্বরে ব্যাট করার জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলেন।

রবীন্দ্র জাদেজা টিম ম্যানেজমেন্টের আস্থা বজায় রেখে ৩৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। হংকংয়ের বিপক্ষে ম্যাচের আগে জাদেজা বলেছিলেন, ‘ভারত-পাকিস্তানের ম্যাচে সবসময়ই বেশি চাপ থাকে।

আমাদের সব খেলোয়াড় তিনটি বিভাগেই ভালো পারফর্ম করেছে। স্পিনাররা ভালো বোলিং করেছে। টি-টোয়েন্টি ফরম্যাট এমন যেখানে ফাস্ট বোলাররা বেশি উইকেট পান। সবাই ভালো বোলিং করেছে এবং প্রয়োজনের সময় আমরা উইকেট পেয়েছি।

জাদেজা আরও বলেন, ‘যখনই আপনি ভারতের হয়ে খেলেন, আপনার ওপর চাপ থাকে। দায়িত্ব নিয়ে খেলতে হবে। কঠিন কন্ডিশনে ব্যাটিং হোক বা বোলিং, এই জিনিসটা সবখানেই প্রযোজ্য। যখন চাপের মধ্যে পারফর্ম করি তখন ভালো লাগে।’ ফিরতে পারেন পন্ত। দল থেকে নয় ৪ নম্বর জায়গা হারাতে পারেন জাদেজা।

৪ নম্বরে ব্যাট করা জাদেজা বলেছেন, “বাঁ হাতি স্পিনার বোলিং করছিলেন এবং এমন পরিস্থিতিতে একজন বাঁ হাতি ব্যাটার পাঠানো উপযুক্ত। শীর্ষ ৭-এ আমিই একমাত্র বাঁহাতি ছিলাম। আমি জানতাম ব্যাটিংয়ের মতো পরিস্থিতি আসতে পারে এবং আমি তার জন্য প্রস্তুত ছিলাম।”

হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন ঋষভ পন্ত। যদি এমনটা হয়, তাহলে রবীন্দ্র জাদেজাকে তার ৭ নম্বর পজিশনে ব্যাট করতে দেখা যাবে।

[ad_2]

Leave a Reply