ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভিডিও: ত্রিদেশীয় সিরিজ জয়ের পর ধোনিকে নকল করলেন বাবর আজম, মাহির স্টাইলে জয় উদযাপন করলেন

ভিডিও: ত্রিদেশীয় সিরিজ জয়ের পর ধোনিকে নকল করলেন বাবর আজম, মাহির স্টাইলে জয় উদযাপন করলেন

[ad_1]

শুক্রবার ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে। এই ম্যাচের পর বাবর আজম অ্যান্ড কোম্পানির গ্রুপ ফটো ক্লিক করা হয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান দলের জন্য এই জয় অনেকটাই বোঝায়। একই সময়ে, বাবর আজম ট্রফি অনুষ্ঠানের সময় এমএস ধোনিকে তার স্টাইলের কথা মনে করিয়ে দেন। পাকিস্তানি অধিনায়ক ধোনির অনুকরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আসলে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে ট্রফি তুলে দেওয়া হয় বাবর আজমের হাতে। তবে দলের সঙ্গে থাকা বাবর আজম সতীর্থদের হাতে ট্রফি তুলে দেন। এর পর এমএস ধোনির স্টাইলে ফ্রেমের বাইরে চলে যান তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে পাকিস্তানি খেলোয়াড়দের ট্রফি নিয়ে উদযাপন করতে দেখা যাচ্ছে। কয়েক সেকেন্ড পরে, বাবর আজম ফিরে আসেন এবং তার সতীর্থদের গ্রুপে দাঁড়াতে বলেন।

জানা গেছে, ভারতের কিংবদন্তি অধিনায়ক ধোনিকে এই স্টাইলে পেয়েছিলেন বাবর আজম। ধোনি এটাকে নিজের ট্রেডমার্ক বানিয়েছিলেন। যখনই ভারত তার অধিনায়কত্বে একটি বড় ট্রফি জিতেছিল, ট্রফি অনুষ্ঠানের সময় তিনি কখনই ছবির ফ্রেমে উঠতেন না। ধোনি তার দলের তরুণ খেলোয়াড়দের উদযাপন করতে বলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যে ত্রিদেশীয় সিরিজ খেলা হয়েছিল। সিরিজের ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান।

প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। জবাবে, পাকিস্তান ক্রিকেট টিম শেষ ওভারে 3 বল বাকি থাকতে 5 উইকেটে ম্যাচ জিতে নেয়।



[ad_2]

Leave a Reply