ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভিডিও: রোহিত শর্মার পা ছুঁতে এলেন ফ্যান,ম্যাচ জিতে বিনিময়ে ভক্তদের ডাবল উপহার দিলেন রোহিত

ভিডিও: রোহিত শর্মার পা ছুঁতে এলেন ফ্যান,ম্যাচ জিতে বিনিময়ে ভক্তদের ডাবল উপহার দিলেন রোহিত

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড মাঠে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়া প্রথম টি-টোয়েন্টি 8 উইকেটে জিতে সিরিজে 1-0 তে এগিয়ে ছিল।

ম্যাচের পরে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা স্টেডিয়ামে উপস্থিত ছোট ভক্তদের সাথে দেখা করেছিলেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

আসুন আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (IND বনাম SA), অধিনায়ক রোহিত শর্মা টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাট করে কেশব মহারাজের শক্তিশালী ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে এবং ভারতকে জয়ের জন্য ১০৭ রানের লক্ষ্য দেয়। এর জবাবে টিম ইন্ডিয়া, কেএল রাহুল এবং সূর্যকুমার যাদবের শক্তিশালী ইনিংসের ভিত্তিতে ১৬.৪ -এ ২ উইকেট হারিয়ে ১১০ রান করে।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া। ম্যাচের পরে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা স্টেডিয়ামে উপস্থিত ছোট ভক্তদের সাথে দেখা করেন।

ছোট ভক্তদের অটোগ্রাফ দিলেন রোহিত। কিছু কাগজে আবার কিছু টি-শার্টে। রোহিত শর্মার এই ভিডিওটি এই সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে এবং লোকেরা এই ভিডিওটিকে খুব পছন্দও করছে। ভক্তরা তাকে ডাকছেন জনগণের অধিনায়ক।

উল্লেখ্য, ম্যাচের পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের সঙ্গে দেখা করেন, অন্যদিকে এক ভক্ত এসে তাঁর পা স্পর্শ করেন। ম্যাচের প্রথম ইনিংসে এ ঘটনা ঘটে। এর ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় এই ছবিকে বেশ পছন্দ করছেন।

এটি লক্ষণীয় যে ১০৭ রানের লক্ষ্য তাড়া করার সময়, সূর্যকুমার যাদব এবং কেএল রাহুল এই ম্যাচে (IND বনাম SA) টিম ইন্ডিয়ার হয়ে একটি শক্তিশালী ইনিংস খেলেছিলেন। দুই ব্যাটসম্যানই খেলেছেন হাফ সেঞ্চুরি।

কেএল রাহুল ৪ ছক্কা-২ চারের সাহায্যে ৫৬ বলে ৫১ রানে অপরাজিত থাকেন এবং সূর্য ৩৩ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫০ রানে অপরাজিত থাকেন।



[ad_2]

Leave a Reply