ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভুবি-হর্ষলের ফ্লপ বোলিং নিয়ে রোহিত শর্মা বললেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা পাবে কি না?

ভুবি-হর্ষলের ফ্লপ বোলিং নিয়ে রোহিত শর্মা বললেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা পাবে কি না?

[ad_1]

চোট কাটিয়ে টি-টোয়েন্টিতে ফিরেছেন টিম ইন্ডিয়ার বোলার হার্শাল প্যাটেল। হর্ষল তার প্রত্যাবর্তনের পরে এখনও পর্যন্ত তার পারফরম্যান্সে মুগ্ধ করতে ব্যর্থ হয়েছেন। এছাড়া সুইং বোলার ভুবনেশ্বর কুমারের কাছ থেকে এখন পর্যন্ত ধারালো বোলিং দেখা যায়নি।

আসলে, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত ২-১ ব্যবধানে জিতেছে। একই সময়ে, এই সিরিজের দ্বিতীয় ম্যাচে, হর্ষল কোন উইকেট না নিয়ে চার ওভারে 32 রান খরচ করেছিলেন, যেখানে শেষ ম্যাচে তিনি দুই ওভারে 18 রান দিয়ে 1 উইকেট নিয়েছিলেন।

তার খারাপ ফর্ম সত্ত্বেও, রোহিতকে দেখে মনে হচ্ছে তিনি একাদশে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। রোহিত হর্ষাল প্যাটেল সম্পর্কে বলেছেন, ‘সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ইনজুরি থেকে ফিরে আসা কখনোই সহজ নয়। প্রায় দুই মাস ক্রিকেট মিস করেছেন তিনি।

তিনি আরও বলেছেন, ‘যখনই একজন বোলার সেই ইনজুরি পর্বের মধ্য দিয়ে যায়, এবং তাদের ফিরে আসতে হয়, এটি সহজ নয়। এই তিনটি ম্যাচে সে কেমন পারফরম্যান্স করেছে তার জন্য আমরা সত্যিই তাকে বিচার করিনি কারণ আমরা তার গুণমান জানি।”

একই সময়ে, রোহিত শর্মা ভুবনেশ্বর কুমারকে তার খারাপ পারফরম্যান্স সত্ত্বেও দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় বলেছেন। হিটম্যান বলেছেন, ‘ভুভির কাছে এটা গুরুত্বপূর্ণ যে আমরা তাকে তার প্রাপ্য জায়গা দিই। সত্যি কথা বলতে, বছরের পর বছর ধরে তার খারাপ দিনের চেয়ে ভালো দিন বেশি গেছে।

শেষ পর্যন্ত, তার পারফরম্যান্স তিনি যা চেয়েছিলেন তা হয়নি। তবে এটা যে কোনো বোলারের সাথেই হতে পারে। মৃত্যুতে বোলিং করা সহজ নয়। আমরা কিছু পরিকল্পনা নিয়ে কাজ করছি এবং আশা করছি আমরা তাকে ডেথ ওভারে বল করার জন্য আরও বিকল্প দেব এবং তারপর সে আগের মতোই ভালো হবে।

রোহিত শর্মার বক্তব্য থেকে এটা স্পষ্ট যে তিনি অস্ট্রেলিয়াতেও এই বোলারদের উপর আস্থা রাখবেন এবং টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনকে সুযোগ দেবেন।

[ad_2]

Leave a Reply