ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মুম্বইকে তিন বার আইপিএল চ্যাম্পিয়ন করে এবার কোচের দায়িত্ব ছেড়ে বড় পদে যোগ দিচ্ছেন মাহেলা জয়াবর্ধন

মুম্বইকে তিন বার আইপিএল চ্যাম্পিয়ন করে এবার কোচের দায়িত্ব ছেড়ে বড় পদে যোগ দিচ্ছেন মাহেলা জয়াবর্ধন

[ad_1]

বড় ধাক্কা মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরে, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচের দায়িত্ব ছাড়লেন মাহেলা জয়বর্ধনে। ২০১৭ সালে রোহিত শর্মাদের দলের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন তিনি। পরের পাঁচ বছরে মুম্বইকে তিন বার আইপিএল চ্যাম্পিয়ন করিয়েছেন তিনি।

জয়বর্ধনের পরে কে মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচের দায়িত্ব পাবেন সেই বিষয়ে এখনও ফ্র্যাঞ্চাইজির তরফে কিছু জানানো হয়নি। তবে মুম্বইয়ের কোচের দায়িত্ব ছাড়লেও মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে যাচ্ছেন না জয়বর্ধনে। তাঁকে ফ্র্যাঞ্চাইজির তিনটি দলের জন্য ক্রিকেটার খোঁজা ও তাঁদের প্রশিক্ষণ দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে।

আইপিএল ছাড়াও সংযুক্ত আরব আমিরশাহি ও দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে দল রয়েছে মুম্বই ফ্র্যাঞ্চাইজির। এই তিনটি দলের দায়িত্ব দেওয়া হয়েছে জয়বর্ধনেকে। আইপিএলে স্টিফেন ফ্লেমিংয়ের পরে সব থেকে সফল কোচ জয়বর্ধনে।

ফ্লেমিং ২০০৯ সালে চেন্নাই সুপার কিংসের দায়িত্ব নেওয়ার পর থেকে মহেন্দ্র সিংহ ধোনিদের চারটি আইপিএল জিতিয়েছেন। জয়বর্ধনে-রোহিত জুটি মুম্বইকে ছয় মরসুমে তিন বার চ্যাম্পিয়ন করেছে। তবে গত দু’বছর ভাল ফল করতে পরেনি আইপিএলের সব থেকে সফল দল।

[ad_2]

Leave a Reply