ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মোহাম্মদ শামিকে নয়,বুমরাহ’র রিপ্লেসমেন্ট হিসেবে আসন্ন টি-২০ বিশ্বকাপে সিরাজকে দলে নেওয়ার দাবি

মোহাম্মদ শামিকে নয়,বুমরাহ’র রিপ্লেসমেন্ট হিসেবে আসন্ন টি-২০ বিশ্বকাপে সিরাজকে দলে নেওয়ার দাবি

[ad_1]

ভারতীয় ক্রিকেট দল দিল্লিতে খেলা শেষ ওডিআই ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে পরাজিত করেছে। এই জয়ে শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারত ওডিআই সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে হারালো।

শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক এবং পুরো দল মাত্র ৯৯ রানে গুটিয়ে যায়। ভারতের হয়ে কুলদীপ যাদব মারাত্মক বোলিং করেন এবং সবচেয়ে বেশি চার উইকেট নেন।

টস হেরে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২৬ রানে তিন উইকেট হারায়। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে এবং ২৮তম ওভারের প্রথম বলে ৯৯ রানে গুটিয়ে যায় দলটি।

দক্ষিণ আফ্রিকার পক্ষে হেনরিক ক্লাসেন ৩৪ রানের অবদান রাখেন। কুলদীপ যাদব ৪.১ ওভারে মাত্র ১৮ রান খরচ করে ৪ উইকেট নেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ ও মোহাম্মদ সিরাজ নেন দুটি করে উইকেট।

ভারতীয় দল এখনও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আহত জসপ্রিত বুমরাহের বদলি ঘোষণা করেনি। তৃতীয় ওডিআইতে ৫ ওভারে ১৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন সিরাজ।

তার গতি এবং অতিরিক্ত বাউন্স অস্ট্রেলিয়ান ট্র্যাকগুলিতে একটি প্রাণঘাতী অস্ত্র হতে পারে। তাই সিরাজকে বিশ্বকাপ খেলানো নিয়ে মত প্রকাশ করেছেন ভক্তদের একাংশ।

সিরাজের ফর্ম দেখে ফ্যানদের প্রতিক্রিয়া



[ad_2]

Leave a Reply