ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মোহালিতে ম্যাচ শেষে ভিলেন খুঁজে পেলেন রোহিত, পরের ম্যাচ নিয়ে ভক্তদের আশার বাণী শোনালেন হিট্ম্যান

মোহালিতে ম্যাচ শেষে ভিলেন খুঁজে পেলেন রোহিত, পরের ম্যাচ নিয়ে ভক্তদের আশার বাণী শোনালেন হিট্ম্যান

[ad_1]

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার কাছে হারতে হল ভারতকে। ম্যাথু ওয়েডের বিধ্বংসী ইনিংসে ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় অজিরা।

মোহালিতে টস হেরে ব্যাটিংয়ে নেমে কেএল রাহুল, সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে ভারত।

জবাবে ব্যাট করতে নেমে মারকুটে ব্যাটিং করেন ক্যামেরুন গ্রিন ও ম্যাথু ওয়েড। তাদের দৌলতে ৪ উইকেটে জয়লাভ করে অজিরা।

এ দিন, জস হ্যাজেলউডের বলে এলিসের হাতে ক্যাচ দিয়ে আউট হন অধিনায়ক রোহিত শর্মা (১১)।

এরপর ব্যর্থ হন বিরাট কোহলিও (২)। তৃতীয় উইকেটে বড় জুটি গড়েন রাহুল ও সূর্যকুমার। ৪২ বলে ৬৮ রানের জুটি ভাঙে রাহুলের বিদায়ে।

৩২ বলে হাফসেঞ্চুরি করা রাহুল ফেরেন ৩৫ বলে ৪ চার ৩ ছক্কায় ৫৫ রান করে। ঝড়ো ব্যাটিং করেন সূর্যকুমারও।

তার ব্যাট থেকে আসে ২৫ বলে ২ চার এবং ৪ ছক্কায় ৪৬ রানের ইনিংস। তবে পাঁচে নেমে আসল কাজটা করে দেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। মাত্র ৩০ বলে খেলেছেন অপরাজিত ৭১ রানের ইনিংস।

যাতে ছিল ৭টি চার এবং ৫টি ছক্কার মার। শেষদিকে এসে অক্ষর প্যাটেল (৬), দিনেশ কার্তিক (৬) এবং হার্শাল প্যাটেল (৭*) রান করেন।

অস্ট্রেলিয়ার পক্ষে ৩০ রানে ৩ উইকেট নেন নাথান এলিস। জোড়া উইকেট শিকার করেন জস হ্যাজেলউড।

এক উইকেট নেন ক্যামেরুন গ্রিন। এ দিন ম্যাচ হারার পর রোহিত শর্মা বলেন, “আমার মনে হয় না আমরা ভালো বোলিং করেছি। ম্যাচ জেতার জন্য ২০০ একটি ভাল স্কোর,

এবং আমরা মাঠে আমাদের সুযোগ নিতে পারিনি। এটা আমাদের ব্যাটারদের কাছ থেকে একটা দারুণ প্রচেষ্টা ছিল, কিন্তু বোলিং তেমন ছিল না।

এমন কিছু জিনিস আছে যা আমাদের দেখতে হবে। কিন্তু কী ভুল হয়েছে তা বোঝার জন্য এটি একটি দুর্দান্ত খেলা ছিল।

আমরা জানি এটি একটি উচ্চ-স্কোরিং মাঠ। আপনি ২০০ পেলেও আরাম করতে পারবেন না। আমরা অনেক উইকেট নিয়েছি, কিন্তু তারা সত্যিই ভালো খেলেছে।

অসাধারণ কিছু শট খেলেছে তারা। সব মিলিয়ে যোগ্য দল হিসেবেই ম্যাচ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। আশা করছি পরের ম্যাচে ফিরে আসবো।”

[ad_2]

Leave a Reply