ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ম্যাচ জয়ের নায়ক হয়ে অহংকার সূর্যকুমার, দিলেন অদ্ভুত বক্তব্য

ম্যাচ জয়ের নায়ক হয়ে অহংকার সূর্যকুমার, দিলেন অদ্ভুত বক্তব্য

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা নির্ণায়ক ম্যাচে ভারতীয় দলের জয়ে অনেক খেলোয়াড় অবদান রাখলেও দলের নায়ক ছিলেন সূর্যকুমার যাদব। দলের হয়ে ব্যাট হাতে আরও একবার আশ্চর্যজনক কাজ করলেন তিনি।

প্রথম দুই ম্যাচে বাজেভাবে ফ্লপ করার পর এই ম্যাচে ভালোভাবেই কামব্যাক করেন তিনি। এরপর ম্যাচ শেষ হওয়ার পর তাকে ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ খেতাব দেওয়া হয়। প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর সূর্যকুমার যাদবের বক্তব্য জেনে নেওয়া যাক…

ম্যাচের সেরা হওয়ার পর এই বক্তব্য দিলেন সূর্যকুমার যাদব
ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব ক্যাঙ্গারু দলের বিরুদ্ধে খেলায় খারাপভাবে ফ্লপ হয়েছিলেন, যার কারণে তিনি সমালোচকদের দ্বারা তীব্রভাবে ট্রোলড হন।

কিন্তু তৃতীয় ম্যাচে নিজের সাবলীল কামালের ইনিংস দিয়ে সমালোচকদের চড় মেরেছেন তিনি। তিনি নির্ধারক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, যার কারণে তিনি ম্যাচের সেরা খেলোয়াড়ের খেতাব পান। ম্যাচসেরা সূর্যকুমার বললেন,

“ম্যাচের কন্ডিশন ছিল, আমাকে এমন ব্যাটিং করতে হয়েছিল। আমি সবসময় আমার মত ব্যাট করতে চেয়েছি। আমি প্রথম বলেই বাউন্ডারি পাই বা আউট হই তাতে আমার কিছু যায় আসে না।

টিম ইন্ডিয়ার হয়ে দুর্দান্ত ইনিংস খেলেছেন সূর্যকুমার
এই বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান করা প্রথম খেলোয়াড় হয়েছেন সূর্যকুমার অতীশি।

নির্ধারক ম্যাচে, তিনি ৩৬ বলে পাঁচটি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে 69 রান করেন। এই সময়ে তার স্ট্রাইকরেট ছিল ১৯১.৬৭। দলের হয়ে ৬৯ রানের ইনিংস খেলে এ বছর তার খাতায় ৬৮২ রান জমা হয়েছে।

এর সাথে, তিনি ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে সবচেয়ে বেশি রান করা প্রথম ব্যাটসম্যান হয়েছেন। তার আগে ৬২৬ রান নিয়ে এক নম্বরে ছিলেন নেপালের দীপেন্দ্র সিং আইরি।

একই সময়ে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে সূর্য যাদব করেছিলেন ৪৬ রান, দ্বিতীয় ম্যাচে তিনি খাতা না খুলেই আউট হয়ে প্যাভিলিয়নে চলে যান।

[ad_2]

Leave a Reply