ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ম্যাচ সেরা হয়ে ক্যাপ্টেন-কোচকে প্রশংসায় ভাসিয়ে যা বললেন আবেশ খান

ম্যাচ সেরা হয়ে ক্যাপ্টেন-কোচকে প্রশংসায় ভাসিয়ে যা বললেন আবেশ খান

[ad_1]

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি ফ্লোরিডায় অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে ভারতীয় দল ৫৯ রানের একটি বড় জয় নিবন্ধন করতে সফল হয়। এই জয়ের ফলে সিরিজে ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে টিম ইন্ডিয়া।

ভারতের এদিনের জয়ে পিছনে অনেক খেলোয়াড়ের অবদান রয়েছে। কিন্তু দল নিশ্চয়ই সবচেয়ে স্বস্তি পেয়েছে আবেশ খানের পারফরম্যান্স থেকে। কারণ আবেশ খানের শেষ দুটি ম্যাচ খুবই খারাপ গিয়েছিল।

আবেশ খান এদিনের ম্যাচে চার ওভার বল করে ১৭ রান খরচ করে দুটি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেছেন। এরফলে তিনি ম্যাচের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয়েছেন।

ম্যাচের পরে,তিনি নিজের খারাপ পারফরম্যান্স এবং বোলিং পরিকল্পনার নিয়ে কথা বলেন। নিজের ফর্মে ফিরে আসার জন্য সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলি উল্লেখ করেছিলেন আবেশ খান।

ম্যাচের পরে উপস্থাপনা অনুষ্ঠানে ফাস্ট বোলার নিজের খারাপ পারফরম্যান্স সত্ত্বেও ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সমর্থন করার কথা উল্লেখ করেছিলেন।

আবেশ খান বলেন,‘সত্যিই ভালো লাগছে,যেহেতু শেষ দুই ম্যাচে ভালো করতে পারিনি। আমি হার্ড লেন্থ বোলিং করেছি। আমি শুধু আমার কোচ ও অধিনায়কদের সঙ্গে কথা বলেছি।

তাঁরা বলেছিলেন,‘আমরা আপনাকে সমর্থন করছি।’ তারা আমাকে সমর্থন করেছিল; কিন্তু একটা ম্যাচ বাকি আছে,আর আমি সেই দিকেই ফোকাস করছি।’

আবেশ খানের বোলিং পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়ে ডানহাতি পেসার আরও বলেন, ‘বলটা একটু থামছিল,তাই আমি হার্ড লেন্থের সাথে আমার স্লোয়ার বলগুলো মিশ্রিত করছিলাম। এটা ভারতের মত মনে হয় [এমনকি মার্কিন যুক্তরাষ্ট্রেও]। এটা বাড়ির মত মনে হচ্ছিল। তারা আমাদের দেখতে এসেছিল এটা ভেবে আমরা সত্যিই খুব খুশি।’

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি নিয়ে কথা বলতে গেলে, টিম ইন্ডিয়া স্বাগতিকদের ৫৯ রানে পরাজিত করেছে। এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৯১ রানের শক্তিশালী স্কোর তুলেছিল ভারত। এই রান করার পরে ওয়েস্ট ইন্ডিজকে ১৯.১ ওভারে ১৩২ রানে সীমাবদ্ধ করে ভারত।

টিম ইন্ডিয়ার পক্ষে,আবেশ খান,অক্ষর প্যাটেল এবং রবি বিষ্ণৌই দুটি করে উইকেট নেন। আর্শদীপ সিং ১২ রানে তিনটি উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার প্রমাণিত হয়েছেন। এদিনের ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন আবেশ খান।

[ad_2]

Leave a Reply