ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ম্যাচ হারায় নয়, যে কারনে ভক্ত ও দর্শকদের কাছে কান ধরে ক্ষমা চাইলেন রিজওয়ান

ম্যাচ হারায় নয়, যে কারনে ভক্ত ও দর্শকদের কাছে কান ধরে ক্ষমা চাইলেন রিজওয়ান

[ad_1]

এবারের এশিয়া কাপে ৬ ম্যাচে সর্বোচ্চ ২৮১ রান করেছেন বর্তমানে টি-টোয়েন্টিতে নাম্বর ওয়ান ব্যাটার পাকিস্তানের মোহম্মদ রিজওয়ান। তবে আজ রবিবারের ফাইনালে ৪৯ বলে ৫৫ রানের ধীরগতির ইনিংস খেলে শ্রীলঙ্কার বিপক্ষে হারের অন্যতম কারণ হয়েছেন এই পাক ওপেনার।

তাইতো শ্রীলঙ্কার বিপক্ষে আউট হবার ভক্ত ও দর্শকদের কাছে ক্ষমা চাইলেন রিজওয়ান। ফাইনালে পাকিস্তান শ্রীলঙ্কার বিপক্ষে ২৩ রানে হেরেছে। শ্রীলঙ্কার করা ১৭০ রান তাড়া করতে নেমে রিজওয়ানের এই ধীরগতির ব্যাটিং সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণভাবে সমালোচিত হচ্ছে।

উল্লেখ্য, আন্ডারডগ হিসেবে এবারের এশিয়া কাপটা শুরু করেছিল শ্রীলঙ্কা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে আফগানদের সাথে শোচনীয় পরাজয়ে আরও অনেক সমালোচনায় পড়তে হয় তাদের।

এরপর বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে কষ্টার্জিত জয়। সেই থেকে শুরু আর কেউ থামাতে পারলোনা নতুন এক লঙ্কান বাহীনিকে। একের পর এক ম্যাচ জয়ের পর ফাইনালেও আগে ব্যাট করতে মুখ থুবড়ে পড়লো তারা, কিন্তু একাই দলকে টেনে নিলেন রাজাপাকসে। দারুন সংগ্রহের পর বোলারদের নৈপুণ্যে পাকিস্তানকে স্রেফ উড়িয়ে দিয়ে ষষ্ঠবারের মতো এশিয়া কাপের শিরোপা ঘরে তুললো শ্রীলঙ্কা।

[ad_2]

Leave a Reply