ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রাহুল-পন্থকে আমি টক্কর দিতে আসি নাই, বিশ্বকাপে চান্স না পেয়ে এবার মুখ খুললেন সঞ্জু স্যামসন

রাহুল-পন্থকে আমি টক্কর দিতে আসি নাই, বিশ্বকাপে চান্স না পেয়ে এবার মুখ খুললেন সঞ্জু স্যামসন

[ad_1]

ভারতের আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে সঞ্জু স্যামসনের বাদ পড়া নিয়ে অনেকেই সন্তুষ্ট নন। তারকা উইকেটরক্ষক ব্যাটার সাদা বলের ক্রিকেটে গত দুই বছরে অনেকবার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

ভারতের হয়ে নিজের শেষ কিছু ম্যাচেও সুযোগ পেয়ে তিনি ভদ্রস্থ পারফরম্যান্স করেছেন। কিন্তু তারপরেও প্রথমে এশিয়া কাপ এবং এখন বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন তিনি।

কিছুদিন আগে রোহিত শর্মাই জানিয়েছিলেন যে সঞ্জু স্যামসন তাদের পরিকল্পনার একটি অংশ। অস্ট্রেলিয়ার বাউন্সি উইকেটে তার প্রতিভা ভারতীয় দলের কাজে লাগতে পারে তিনি ধারণা করেছিলেন।

একটা সময় লোকেশ রাহুল এবং কোহলি দলের বাইরে থাকায় তিনি নিয়মিত ভারতীয় স্কোয়াডে নির্বাচিত হচ্ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে

এশিয়া কাপে কোহলি এবং রাহুল ফেরার পর তাকে বাইরে বসতে হয় এবং সেখানে কিছু ভারতীয় ব্যাটারদের হতশ্রী পারফরম্যান্সের পরেও তার নাম বিশ্বকাপের স্কোয়াডের জন্য বিবেচনা করা হয়নি।

গতকাল, বিসিসিআই সঞ্জু স্যামসনকে ভারতীয় ‘এ’ দলের অধিনায়ক ঘোষণা করেছে। দলটি চলতি মাসের শেষের দিকে নিউজিল্যান্ডের ‘এ’

দলের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে। তবে অনেকেই মনে করছেন এর মধ্যে সঞ্জুর বিশ্বকাপের স্কোয়াডের অংশ না হতে পারার জ্বালা মেটানো সম্ভব না।

এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন স্বয়ং সঞ্জু স্যামসন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, “আমি দেখেছি অনেকেই বলছেন যে লোকেশ রাহুল বা রিশভ পন্ত কারোর বদলে সঞ্জু স্যামসনের দলে জায়গা পাওয়া উচিত ছিল।

কিন্তু আমার চিন্তা ভাবনা আমার মাথায় খুবই পরিষ্কার ভাবে রয়েছে। রাহুল এবং রিশভ দুজনেই আমার দেশের হয়ে খেলে। যদি আমি ভেবে

ফেলি যে আমি ওই দুজনের সঙ্গে লড়াইয়ে অবতীর্ণ হয়েছি, তাহলে আমি আমার দেশকে ছোট করব তাই আমি তেমন ভাবে কিছু ভাবছি না।”

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রিশভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবি অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, যশপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং

স্ট্যান্ডবাই ক্রিকেটার – মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিশ্নই, দীপক চাহার



[ad_2]

Leave a Reply