ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রিকি পন্টিং বিশ্বের সেরা প্লেয়িং ইলেভেন নির্বাচন করেছেন, শুধুমাত্র একজন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়েছে

রিকি পন্টিং বিশ্বের সেরা প্লেয়িং ইলেভেন নির্বাচন করেছেন, শুধুমাত্র একজন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়েছে

[ad_1]

অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। এই বড় টুর্নামেন্টের আগে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং বিশ্বের সেরা খেলোয়াড় নির্বাচন করেছেন।

আসলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর ধারাভাষ্য বা কোচিংয়ের দায়িত্ব পালন করছেন রিকি পন্টিং। আমরা আপনাকে বলি যে রিকি পন্টিং সর্বকালের সেরা প্লেয়িং একাদশে শুধুমাত্র একজন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিন…

রিকি পন্টিং বিশ্বের সেরা একাদশ বেছে নিয়েছেন
1. এই খেলোয়াড়কে দেওয়া দলের কমান্ড

আমরা আপনাকে বলি যে রিকি পন্টিং শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারাকে তার সর্বকালের সেরা প্লেয়িং একাদশে দলের অধিনায়ক নির্বাচিত করেছেন।

রিকি পন্টিং কুমার সাঙ্গাকারাকে এক নম্বরে ব্যাট করার পাশাপাশি দলের নেতৃত্বের দায়িত্ব দিয়েছেন। কুমার সাঙ্গাকারা রিকি পন্টিংয়ের সর্বকালের সেরা প্লেয়িং একাদশের অধিনায়ক মনোনীত হয়েছেন।

2. এই ভারতীয় খেলোয়াড়কে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছিল

প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং তার সর্বকালের সেরা প্লেয়িং একাদশে প্রাক্তন ভারতীয় গ্রেট শচীন টেন্ডুলকারের নাম রেখেছেন। ভারতের রিকি পন্টিংয়ের দলে শচীন টেন্ডুলকারই একমাত্র খেলোয়াড়, যিনি দলে জায়গা পেয়েছেন।

রিকি পন্টিং শচীন টেন্ডুলকারকে ক্রিকেট মাঠে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী মনে করেন। এর কারণও পরিষ্কার কারণ এই দুই ব্যাটসম্যানই তাদের সময়ের সেরা।

3. এই খেলোয়াড়কে উইকেটরক্ষক হিসেবে বেছে নেওয়া হয়েছিল, ধোনিকে নয়

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং তার সতীর্থ ম্যাথু হেইডেনকে দলের ওপেনিংয়ের দায়িত্ব দিয়েছেন। ম্যাথু হেইডেনের সাথে ওপেন করার জন্য তিনি প্রাক্তন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান জাস্টিন ল্যাঙ্গারকে দলে রেখেছেন।

এর মাধ্যমে তিনি তিন নম্বরে ব্যাট করার জন্য প্রাক্তন দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার জ্যাক ক্যালিসকে এবং চার নম্বরে ব্যাট করার জন্য ভারতের ওপেনার শচীন টেন্ডুলকারকে বেছে নিয়েছেন।

4. এই দায়িত্ব ওয়াসিম আকরামের উপর অর্পিত
অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক পাকিস্তানের ফাস্ট বোলার ওয়াসিম আকরাম এবং অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাকগ্রা ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের কার্টলি অ্যামব্রোসকে তার দলে বোলার হিসেবে বেছে নিয়েছেন।

এর সাথে তিনি তার দলে স্পিন বোলিংয়ের জন্য অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি শেনকেও বেছে নিয়েছেন।ওয়ার্নকে। রাখা হয়েছে একমাত্র স্পিনার হিসেবে।

রিকি পন্টিং নির্বাচিত সর্বকালের সেরা প্লেয়িং একাদশ
স্কোয়াড: ম্যাথু হেইডেন, জাস্টিন ল্যাঙ্গার, জ্যাক ক্যালিস, শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), অ্যাডাম গিলক্রিস্ট (উইকেটরক্ষক), শেন ওয়ার্ন, কার্টলি অ্যামব্রোস, ওয়াসিম আকরাম, গ্লেন ম্যাকগ্রা

[ad_2]

Leave a Reply