ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রোহিত-রাহুলকে হারিয়ে অনন্য এক নজির গড়লেন বিরাট কোহলি

রোহিত-রাহুলকে হারিয়ে অনন্য এক নজির গড়লেন বিরাট কোহলি

[ad_1]

চলতি এশিয়া কাপে দ্বিতীয় দল হিসেবে সুপার ফোরে জায়গা করে নিয়েছে ভারত। হংকংকে ৪০ রানে পরাস্ত করেছে। পাকিস্তান ম্য়াচের পর এটা বড় জয়। এই ম্যাচে বিরাট কোহলি অর্ধশতরান পেলেও ফের ব্যর্থ রোহিত শর্মা।

পাকিস্তান ম্যাচে ১০ রানে পর এই ম্যাচে করলেন ২১ রান। অফ ফর্মের ধাক্কাটা বিরাট কাটালেও রোহিত কাটাতে পারলেন না। হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে যা নিয়ে সমর্থকদের উত্তরে অবাক হলেন বিরাট। প্রশ্নের উত্তর দেখে তাঁর অভিব্যক্তি বর্তমানে ভাইরাল।

ঘটনাটি ঘটে ভারতের ব্যাটিংয়ের সময়। তখনও ব্যাটিং করছিলেন কেএল রাহুল ও রোহিত শর্মা। ড্রেসিং রুমে বসেছিলেন বিরাট কোহলি। তাঁর পাশে ছিলেন আভেশ খান। সেই সময় সামনে চলা টিভিতে দেখা যায় ফ্যান পোলের প্রশ্ন।

যেখানে অনলাইনে সমর্থকদের উদ্দেশ্যে প্রশ্ন করা হয় ভারতের ইনিংসে কে সবথেকে বেশি রান করবেন। অপশন ছিল বিরাট কোহলি, কেএল রাহুল ও রোহিত শর্মা। কিছুক্ষণ পর টিভিতে ভোটের ফলাফল দেখানো হয়।

যেখানে দেখা যায় ৩৩ শতাংশ সমর্থক রোহিত শর্মা, ১৬ শতাংশ সমর্থক কেএল রাহুল ও ৫১ শতাংশ সমর্থক বিরাট কোহলির পক্ষে ভোট দেন। সেই সময় ক্যামেরা ঘোরানো হয় বিরাটের দিকে। দেখা যায়, প্রশ্নটা সামনে চলা টিভিতে দেখে বিরাট অবাক হয়ে যান। তাঁর মুখটা হাঁ হয়ে থাকে বেশ খানিকক্ষণ।

এই অভিব্যক্তি বিরাট নিজের থেকে দেননি। উত্তর দেখে তাঁর নিজের থেকে এটা হয়ে গেছে। তবে বিরাটের থেকে এই অভিব্যক্তি দেখে আনন্দে সমর্থকরা। বরাবরই বিরাট মাঠে থাকলে তাঁর কিছুকিছু কান্ড বেশ ভাইরাল হয়। বিরাট যেমন আগে ফিল্ডিং করার সময় নাচ করেছিলেন। এছাড়া তিনি পুষ্পার স্টাইল করেছিলেন মাঠে থাকাকালীন।

পাকিস্তান ম্যাচে বড় রান না পেলেও হংকং ম্যাচে রান পেলেন বিরাট। দুই ওপেনার অল্প রানে আউট হওয়ার পর সূর্যকুমার যাদবের সঙ্গে জুটি বেঁধে বিরাট বড় রানের দিকে দলকে নিয়ে যান।

বিরাট কোহলি ৪৪ বলে ৫৯ রান করেন। ও সূর্যকুমার যাদব করেন ২৬ বলে ৬৮ রান। ম্যাচ শেষ সূর্যকুমার যাদবকে দুর্দান্ত ইনিংসের জন্য কুর্ণিশ জানান বিরাট কোহলি। ম্যাচের সেরা না হলেও দলকে টানতে বিরাটের এই গুরুত্বপূর্ণ ইনিংস গুরুত্বপূর্ণ ছিল।



[ad_2]

Leave a Reply