রোহিত শর্মার ভক্তের খুনে বিরাটকে গ্রেফতারের দাবি, তোলপাড় সোশ্যাল মিডিয়া

রোহিত শর্মার ভক্তের খুনে বিরাটকে গ্রেফতারের দাবি, তোলপাড় সোশ্যাল মিডিয়া


bengaliportal

 

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা, কে সেরা তা নিয়ে সমর্থকদের মধ্যে জোর লড়াই চলতেই থাকে। প্রাক্তন ও বর্তমান অধিনায়কের মধ্যে লড়াইটা উপভোগ্যও বটে।

তবে তামিলনাড়ুতে বর্তমান যেই ঘটনাটা ঘটেছে তা প্রত্যাশিত নয়। দুই ক্রিকেটারের মধ্যে কে সেরা তা নিয়ে সমর্থকদের মধ্যে লড়াইয়ে খুন হয়েছেন এক সমর্থক। যা প্রত্যাশিত নয়।

এই ঘটনার সঙ্গে যদিও সরাসরি যুক্ত নন বিরাট কোহলি ও রোহিত শর্মা। তাঁরা অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের প্রস্তুতিতে মগ্ন। তবে এই ঘটনার পর বিরাট কোহলিকে গ্রেফতারের দাবি তোলা হল সোশ্যাল মিডিয়ায়। টুইটারে #ArrestKohli হ্যাশট্যাগ ট্রেন্ড করছে।

যা দেখে দুভাগ সমর্থকরা। কেউ কেউ বলছেন বিরাটকে গ্রেফতার করা হোক। আবার কেউ কেউ বিরাটের পক্ষ নিচ্ছেন। জেনে নিন পুরো বিষয়টা।

তামিলনাড়ুর আরিয়ালুর জেলার পোয়ুর গ্রামের ঘটনা। এই গ্রামের দুই বাসিন্দা এস ধর্মরাজ ও পি ভিগনেশের মধ্যে ঝগড়া হয়। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, “দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন।

ভিগনেশ মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক ও ধর্মরাজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। মদ্যপানের সময় তাদের মধ্যে এই নিয়ে কথা হয়। কথার বলার সময় ভিগনেশ বিরাট কোহলির নামে কটু কথা বলেন।

এতেই ধর্মরাজ ক্ষেপে যান ও ভিগনেশকে বোতল দিয়ে আক্রমণ করেন। পরে ক্রিকেট ব্যাট দিয়েও মারধর করেন। ঘটনাস্থলেই মৃত্য়ু হয় ভিগনেশের। সেখান থেকে পালিয়ে যায় ধর্মরাজ।”

এই ঘটনাটির পর সোশ্য়াল মিডিয়ায় রোহিত শর্মার সমর্থকদের একাংশ বিরাট কোহলির গ্রেফতারির দাবি তোলে। ফলে তাদের টুইটের জন্য টুইটারে ট্রেন্ড করতে শুরু করে হ্যাশট্যাগটি। তবে অনেকেই নিন্দা করেছেন এই ধরনের হ্য়াশট্যাগ ট্রেন্ড করায়।

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা, এদের মধ্যে কে সেরা তা নিয়ে তর্ক চলতে থাকে। দুই প্লেয়ারের মধ্যে দ্বন্দ্ব নিয়ে একাধিক খবর সামনে আসলেও দুজনে একে অপরের প্রতি শ্রদ্ধা একই রেখেছেন।

যতবার দুজনকে একসঙ্গে দেখা গেছে ততবারই তাঁরা হাল্কা চালে ছিলেন। সাংবাদিক বৈঠকেও কোনওদিন কেউ কারও বিরুদ্ধে কথা বলেননি। বিরাটের অফ ফর্মের সময় তাঁর উপর বিশ্বাস দেখিয়েছেন রোহিত শর্মা। কিছুদিন আগে বিরাটের ম্যাচ জেতানো ইনিংসের পর রোহিত শর্মা নিচে নেমে বিরাটকে জড়িয়ে ধরেছিলেন।

Leave a Reply