ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

লাহোরে পাকিস্তানের দুর্দান্ত ধস, ইংল্যান্ড 7 ওভারে 100 রান করে

লাহোরে পাকিস্তানের দুর্দান্ত ধস, ইংল্যান্ড 7 ওভারে 100 রান করে

[ad_1]

ইংল্যান্ড-পাকিস্তানের মধ্যে চলমান টি-টোয়েন্টি সিরিজে দারুণ উত্তেজনা দেখা যাচ্ছে। এ পর্যন্ত ৬টি ম্যাচ খেলা হয়েছে এবং উভয় দলই ৩-৩ সমতায় রয়েছে। গতকাল লাহোরে অনুষ্ঠিত ম্যাচে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ঝড় ওঠে। প্রথমে ব্যাট করে পাকিস্তান ১৬৯ রান করে, যা ইংল্যান্ড পেল ১৫ ওভারের মধ্যে।

মাত্র ৭ ওভারে ১০০ রান

এই ম্যাচে ইংল্যান্ডের হয়ে ফিল সল্ট ও অ্যালেক্স হেলস ওপেন করে পাকিস্তানি বোলারদের ওপর ভেঙে পড়েন। ফিল সল্ট ৪১ বলে ৮৮ রানের অপরাজিত ইনিংস খেলেন, যার মধ্যে ছিল 13টি চার ও 3টি ছক্কা। তার স্ট্রাইক রেট ছিল ২১৩, অ্যালেক্স হেলস ১২ বলে ২৭ রান করেন। মাত্র ৭ ওভারে ইংল্যান্ড তাদের ১০০ রান পূর্ণ করেছে তা দেখেই দুজনের দ্রুত ব্যাটিং অনুমান করা যায়।

ইংল্যান্ডের ওপেনাররা ২৩ বলে ৫৫ রান ভাগাভাগি করে, অন্যদিকে ডেভিড মালান এবং ফিল সল্ট দ্বিতীয় উইকেটে ৩৪ বলে ৭৩ রানের ভাগাভাগি করেন। ডেভিড মালানও ১৮ বলে ২৬ রানের ইনিংস খেলেন। এই ম্যাচে ইংল্যান্ড ৩৩ বল বাকি থাকতে ৮ উইকেটে জিতেছে।

পাকিস্তানের হয়ে জ্বলে উঠলেন বাবর আজম

আমরা যদি পাকিস্তানের ব্যাটিং নিয়ে কথা বলি, তাহলে এখানে আবারও বড় ইনিংস খেলেছেন অধিনায়ক বাবর আজম। বাবর ৫৯ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৮৭ রান করেন। তবে তাদের ছাড়া পাকিস্তানের টপ অর্ডার ব্যর্থ, মোহাম্মদ হারিস ৭ ও শাহ মাসুদ মাত্র শূন্য রান করতে পারেন। শেষ পর্যন্ত পাকিস্তানের হয়ে ২১ বলে ৩১ রান করেন ইফতিকার আহমেদ।

এই ইনিংসের ভিত্তিতে পাকিস্তান ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান করে, যা অল্পই থেকে যায়। ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এখন ৩-৩ সমতায়। রোববার লাহোরে দুই দলের মধ্যে এই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে।

[ad_2]

Leave a Reply