ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শামি নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের সেরা বিকল্প হবেন এই তিন ফাস্ট বোলার!

শামি নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের সেরা বিকল্প হবেন এই তিন ফাস্ট বোলার!

[ad_1]

বাজল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর বিউগল। আমরা আপনাকে বলি যে এই মেগা ইভেন্টটি ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে চলেছে, যার জন্য সমস্ত দল পুরোদমে প্রস্তুতিতে ব্যস্ত।

একই সময়ে, এই টুর্নামেন্টের আগে ভারতীয় দল একটি বড় ধাক্কা খেয়েছে, আপনাকে জানিয়ে রাখি যে দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ পিঠের চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলের বাইরে রয়েছেন।

এমন পরিস্থিতিতে মহম্মদ শামিকে তার জায়গায় আরও ভালো বিকল্প হিসেবে দলে অন্তর্ভুক্ত করার কথা ভাবছে দলটি। তবে বলা হচ্ছে শামির চেয়ে ভালো ৩ জন বোলার আছে, যারা বুমরাহের জন্য সেরা বিকল্প হতে পারে। আসুন জেনে নেই সেই খেলোয়াড়দের সম্পর্কে…

এই তালিকায় প্রথম নম্বরে রয়েছে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার দীপক চাহারের নাম, যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে স্ট্যান্ডবয় হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন।

আসুন আমরা আপনাকে বলি যে মহম্মদ শামির সাথে বুমরাহের পরিবর্তে দীপক চাহারকে সঠিক বিকল্প হিসাবে বিবেচনা করা হচ্ছে। যেখানে তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। শুধু বোলিং নয়, ব্যাটিংয়েও তিনি এক আশ্চর্য দৃশ্য উপস্থাপন করেছেন।

আসুন আমরা আপনাকে বলি যে, প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দীপক ৪ ওভার বল করেছিলেন এবং এই সময়ে তিনি ৬.০০ ইকোনমি রেটে ২ উইকেট নিয়েছিলেন, যদিও তৃতীয় টি-টোয়েন্টিতে ৪৮ রান নেওয়া ছাড়া দ্বিতীয় টি-টোয়েন্টিতে তিনি কোনও সাফল্য পাননি। ম্যাচ।

১ উইকেট নিয়েছিলেন ব্যাটিংয়ে চাহার ৩১ রান করেন। এমন পরিস্থিতিতে তার দুর্দান্ত ফর্ম দেখে বলা হচ্ছে যে তিনি মহম্মদ শামির চেয়ে ভাল বিকল্প হতে পারেন।

[ad_2]

Leave a Reply